AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ কমিটি ঘোষণা


Ekushey Sangbad
হুমায়ুন কবির, ঢাকা কলেজ
০৪:১৪ পিএম, ৩১ মার্চ, ২০২৩
ঢাকা কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ কমিটি ঘোষণা

ঢাকা কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ (কুইন আইল্যান্ডের) ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাকা কলেজের বর্তমান শিক্ষার্থীদেরকে নিয়েই এই কমিটি গঠন করা হয়েছে । এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে এস এম শামীম রেজা ও সাধারণ সম্পাদক ইকরাম হোসেন।

 

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাতে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মো. মেহেদী হাসান ও উপদেষ্টা জনাব মোঃ আবু নাঈম, মহিউদ্দিন মাহি, ওমর ফারুক, খান তানজীম, মো. মাকসুদল্লাহ, মেহেদী হাসান মিঠু, রফিকুল ইসলাম এবং এমরান হোছাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপদেষ্টাদের সিদ্ধান্ত মোতাবেক আগামী ৩১ ডিসেম্বর ২০২৩ মেয়াদের জন্য অনুমোদিত আংশিক কমিটি দেওয়া হয়েছে। সেইসঙ্গে আগামী ১০ কার্য দিবসের মধ্যে সভাপতি এবং সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হলো।

 

নবগঠিত সভাপতি এস এম শামিম রেজা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটির নেতৃবৃন্দ অত্যন্ত আন্তরিকতার সাথে রক্তদান কর্মসূচি, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় হেল্প ডেস্ক কার্যক্রম, শিক্ষার্থীদের সামগ্রিক কল্যাণে সর্বাত্মক সহযোগিতাসহ সমসাময়িক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহন করে থাকে । আমরাও সেই ধারাবাহিকতা বজায় রেখে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র “স্মার্ট বাংলাদেশ” গঠনের অন্যতম পূর্বশর্ত “স্মার্ট ছাত্র সমাজ” প্রতিষ্ঠায় নিজেদের আত্মনিয়োগ করবেন বলে এ জানান।

 

কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হাসনাইন আহমেদ শাহেদ, নাইমুল হাসান জোবায়ের, মো. শামীম, মো. মনির হোসেন, হেমায়েত উদ্দিন হিমু, মাহাদী হাসান, রায়হান ওয়ায়োজ জয়, মিরাজ ভূইয়া ও আবু রায়হান।

 

এছাড়া যারা পদ পেলেন যুগ্ম-সাধারণ সম্পাদক: ইয়ামিন হাসান রন, তাহসিন হাসান রাশেদ, ফুয়াদ হাসান, মাকসুদুর রহমান মাসুদ, ইউসুফ আহমেদ, মাহফুজ, আহমেদ মুসা, মাহাদী হাসান, দিদার আহমেদ ও নুর আমিন। সাংগঠনিক সম্পাদক : নাইমুল হাসান, মাহমুদুল হাসান তানভীর, জাহিদ হাসান উৎসব, মো. তানভীর ও সাব্বির নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক :এখলাছ উদ্দিন, প্রচার সম্পাদক:সাখাওয়াত আল হোসাইন, অর্থ সম্পাদক: মো. মাসুম বিল্লাহ ক্রীয়া সম্পাদক: সজিব শাহরিয়ার ও ধর্ম বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন।

একুশে সংবাদ/সম
 

Link copied!