ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ইবির শেখ হাসিনা হলে ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল


Ekushey Sangbad
ইসলামী বিশ্ববিদ্যালয়,ইবি
১২:১৬ পিএম, ১০ আগস্ট, ২০২২
ইবির শেখ হাসিনা হলে ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল

ছবি: সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দেশরত্ন শেখ হাসিনা হলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৯ আগস্ট) রাত ৮ টার দিকে ইবি শাখা ছাত্রলীগের উদ্যোগে হলের টিভি কক্ষে এটি অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের ইবি শাখার প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশরত্ন শেখ হাসিনা হলের প্রভোস্ট প্রফেসর ড. শামসুল আলম। এছাড়াও অনুষ্ঠানে ইবি প্রেসক্লাবের সভাপতি সরকার মাসুম ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বলেন, ‘আজ আমার হাতে গড়া সংগঠনের নতুন মুখগুলো দেখে খুব আনন্দ হচ্ছে। আমি বিশ্বাস করি, এইসব নবীন মুখগুলো দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি।’

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে নিহতদের ও ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সর্বোপরি দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

 

 

 

একুশে সংবাদ/আ.হো/এস.আই