AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৫ দিন বন্ধ থাকবে সাজেকের সব রিসোর্ট


Ekushey Sangbad
রাঙামাটির জেলা প্রতিনিধি
০৯:৪৪ পিএম, ১১ ডিসেম্বর, ২০২৩
৫ দিন বন্ধ থাকবে সাজেকের সব রিসোর্ট

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের অবকাশ যাপনকে সামনে রেখে আগামী ১৮-২২ ডিসেম্বর পর্যন্ত বন্ধ থাকবে সাজেকের সব রিসোর্ট-কটেজ। রাষ্ট্রপতির নিরাপত্তার স্বার্থে এই সময় সব রিসোর্ট-কটেজ বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, আগামী ১৮ থেকে ২২ ডিসেম্বর রাষ্ট্রপতি সাজেকে তিন দিনের অবকাশ যাপন করবেন। এ সময়ে নিরাপত্তা বলয় জোরদার রাখতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুতি সভায় রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ সময় কটেজ-রিসোর্ট মালিক সমিতির নেতারাও সভায় উপস্থিত ছিলেন।

সাজেক কটেজ-রিসোর্ট মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মণ জানান, সাজেকে প্রায় দুই শতাধিক আবাসিক কটেজ ও রিসোর্ট রয়েছে। অনিবার্য কারণবশত আগামী ১৮ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত সাজেকের সব কটেজ, রিসোর্ট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। ইতোমধ্যে যারা এই সময়ের জন্য কটেজ-রিসোর্টের জন্য বুকিং সম্পন্ন করেছেন তাদেরকে যথা নিয়মে বুকিং বাতিল অথবা রিসিডিউল করার পরামর্শ দেয়া হচ্ছে। যথারীতি ২৩ ডিসেম্বর থেকে আবার স্বাভাবিকভাবে চালু হবে।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান জানান, রাষ্ট্রপতি সাজেক ভ্রমণে আসবেন ২০ থেকে ২২ ডিসেম্বর। তাই ১৮ থেকে ২২ তারিখ পর্যন্ত রাষ্ট্রপতির নিরাপত্তার স্বার্থে এই সময়ে সাজেক ভ্রমণে পর্যটকদের নিরুৎসাহিত করার ব্যাপারে আলোচনা হয়েছে।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!