AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেজর লিগে জয় পেলো সাকিবের দল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩৬ পিএম, ৬ জুলাই, ২০২৪
মেজর লিগে জয় পেলো সাকিবের দল

যুক্তরাষ্ট্রের ডালাসে শনিবার এমএলসিতে টেক্সাস সুপার কিংসকের বিপক্ষে নেমেছিল লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স। যেখানে লস অ্যাঞ্জেলসের দেওয়া ১৬২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৫০ রানে অলআউট হয়েছে টেক্সাস। সাকিব-নারিনদের জয় ১২ রানে।

এদিন ব্যাটিংয়ে নেমে ১৩ বলে ১৮ রান করেছেন সাকিব। তার ইনিংসে ছিল তিনটি চার। আর বল হাতে নিয়েছেন অ্যারন হার্ডির গুরুত্বপূর্ণ উইকেট। তবে ৩ ওভার বোলিং করা এই স্পিনার বল হাতে বেশ খরুচে ছিলেন, দিয়েছেন ৩২ রান। 

সাকিবের অলরাউন্ড পারফরম্যান্সকে ছাপিয়ে গেছেন যুক্তরাষ্ট্রের পেসার আলী খান। দলকে হারের মুখ থেকে বাঁচিয়ে স্বস্তির জয় এনে দিয়েছেন এই পেসার। ৪ ওভার বোলিং করে নিয়েছেন ৪ উইকেট। ম্যাচসেরার পুরস্কারও উঠেছে তার হাতে।

সাকিবদের হয়ে ভালো ব্যাটিং করেছেন ভারতীয় বংশোদ্ভূত উন্মুক্ত চাঁদ। দলের বিপর্যয়ের সময় ব্যাটিংয়ে নেমে ৪৫ বলে করেছেন ৬৮ রান। অপ্রতিরোধ্য ইনিংসে ৩টি ছক্কা ও ৬টি চার মেরেছেন তিনি। তার প্রতিরোধের কারণেই ১৬২ রানের সংগ্রহ দাঁড় করাতে পেরেছে লস অ্যাঞ্জেলস।

লক্ষ্য তাড়ায় নেমে ডেভন কনওয়ের ব্যাটে জয়ের পথেই ছিল টেক্সাস সুপার কিংস। জয়ের জন্য শেষ ৭ ওভারে ৬৩ রান দরকার ছিল ডু প্লেসিসের দলের, হাতে ৮ উইকেট। তখন ১ ওভার বোলিং করতে এসে টেক্সাসের ব্যাটিং লাইনকে লণ্ডভণ্ড করে দেন আলী খান।

একই ওভারে কনওয়ে, জশুয়া ট্রম্প ও মিলিন্দ কুমারকে ফিরিয়ে খেলার মোড় ঘুরান তিনি। পরের ওভারে মার্কাস স্টয়নিসকে ফেরান সুনীল নারিন। আর তাতে জয়টা সময়ের ব্যাপার হয়ে দাঁড়ায় লস অ্যাঞ্জেলসের জন্য।  

শেষ পর্যন্ত ১৫০ রানে থামে টেক্সাস। ডু প্লেসিদের হয়ে সর্বোচ্চ ৫৩ রান করেছেন কনওয়ে। শেষদিকে ব্যাট হাতে ঝড় তোলা প্রোটিয়া ব্যাটার ক্যালভিন স্যাভেজ অপরাজিত ছিলেন ১৮ বলে ২৯ রান করে।  

 

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!