AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোহিত ঝড়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের বিশাল সংগ্রহ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:২৮ পিএম, ২৪ জুন, ২০২৪
রোহিত ঝড়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের বিশাল সংগ্রহ

সুপার এইটের হাইভোল্টেজ ম্যাচে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় অস্ট্রেলিয়া। এই সিদ্ধান্তই কাল হয়ে দাঁড়িয়েছে অজিদের জন্য। আগে ব্যাট করতে নেমে শুরু থেকেই তান্ডব শুরু করে ভারতীয় ব্যাটাররা। ৪১ বলে ৯২ রান করেন অধিনায়ক রোহিত শর্মার। তার বিধ্বংসী ইনিংসে ভর করে অস্ট্রেলিয়াকে ২০৬ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য দিয়েছে ভারত। 

Rohit Sharma hit back-to-back sixes over cover, Australia vs India, T20 World Cup Super Eight, Gros Islet, June 24, 2024

সেন্ট লুসিয়ার গ্রস আইলেটে ড্যারেন স্যামি স্টেডিয়ামে সুপার এইটে নিজেদের শেষ ম্যাচে ২০ ওভারে পাঁচ উইকেটে ২০৫ রান সংগ্রহ করেছে ভারত। এ ম্যাচে অজিরা বড় ব্যবধানে হারলে আর আফগানিস্তানকে বড় ব্যবধানে হারাতে পারলে সেমিতে খেলতে পারবে বাংলাদেশ।

টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়া অধিনায়ক মিচেল মার্শ। ভারতের হয়ে ইনিংস উদ্বোধনে নেমে আজও ব্যর্থ কোহলি। শূন্য রানে আউট হন এই ওপেনার। তবে রোহিত শর্মা ছিলেন চেনা ছন্দে। শুরু থেকেই অজিদের ওপর চড়া হয়ে খেলতে থাকেন তিনি। 

Virat Kohli walks back for a duck, Australia vs India, T20 World Cup Super Eight, Gros Islet, June 24, 2024

চার-ছক্কার ফুলঝুরিতে মাত্র ১৯ বলে হাফসেঞ্চুরি পূরণ করেন রোহিত। যা চলতি আসরে দ্রুততম। দ্য হিটম্যান ছিলেন সেঞ্চুরির পথেও। তবে ৯২ রানে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন এ ওপেনার। সূর্যকুমার যাদবের ৩১ ও শিভম দুবের ২৮ রানের ইনিংস ভারতকে এগিয়ে দেয়।

Mitchell Starc fired a yorker to deny Rohit Sharma a century, Australia vs India, T20 World Cup Super Eight, Gros Islet, June 24, 2024

শেষদিকে ব্যাট হাতে ঝড় তোলেন হার্দিক পান্ডিয়া। তার ২৭ রানের ক্যামিওতে ভারতের বড় সংগ্রহ নিশ্চিত হয়। অস্ট্রেলিয়ার হয়ে মিচেল স্টার্ক ও মার্কাস স্টয়নিস দুটি ও জশ হ্যাজেলউড একটি করে উইকেট শিকার করেন।

একুশে সংবাদ/ এস কে


 

 

Link copied!