AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতের বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:৩৩ পিএম, ২২ জুন, ২০২৪
ভারতের বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে  বাংলাদেশ

সুপার এইটে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে মাঠে নামবে এই দুই দল। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই টাইগারদের সামনে। তাই এই ম্যাচটি টাইগারদের বাঁচা মরার ম্যাচে রূপ নিয়েছে। সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হেরেছে বাংলাদেশ। তাই ব্যাকফুটে থাকা বাংলাদেশের এই ম্যাচ বাঁচা-মরার লড়াই। এর আগে, নিজেদের প্রথম ম্যাচে বৃষ্টি আইনে অস্ট্রেলিয়ার কাছে ২৮ রানে হারে শান্তরা। 

বিশ্বকাপে টিকে থাকতে হলে এই ম্যাচে পয়েন্ট পেতেই হবে বাংলাদেশকে। অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশে এক পরিবর্তন নিয়ে 
মাঠে নেমেছিলো টাইগাররা। জাকের আলীর পরিবর্তে একাদশে সুযোগ পায় শেখ মাহেদী। ভারতের বিপক্ষে মাহেদী একাদশে থাকবে কিনা সেই প্রশ্ন ক্রিকেটপ্রেমীদের মধ্যে।    

আজকের ম্যাচেও শরিফুলের সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। তিন পেসার হিসেবে একাদশে থাকবেন তাসকিন, মুস্তাফিজ ও তানজিম সাকিব। ওপেনিংয়ে ব্যর্থ লিটন-তামিম পাচ্ছেন আরও একটি সুযোগ। এছাড়া শেখ মাহেদী এই ম্যাচের একাদশেও থাকার সম্ভাবনা বেশি।  

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তানজিদ হাসান তামিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মাহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান, মুস্তাফিজুর রহমান।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!