AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইন্টারের সাথে চুক্তি নবায়ন করলেন বারেলা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৪৫ পিএম, ১২ জুন, ২০২৪
ইন্টারের সাথে চুক্তি নবায়ন করলেন বারেলা

সিরি-এ চ্যাম্পিয়ন ইন্টার মিলানের সাথে চুক্তি নবায়ন করেছেন ইতালিয়ান জাতীয় দলের তারকা নিকোলো বারেলা। নতুন চুক্তি অনুযায়ী ২০২৯ সাল পর্যন্ত ইন্টারেই থাকছেন বারেলা। ইন্টারের ওয়েবসাইটে এক বিবৃতিতে বারেলা বলেছেন, ‘আমি সত্যিই দারুন খুশী। ইন্টারের সাথে আরো কয়েক বছর থাকার সুযোগ পেয়েছি। অসাধারণ এই ক্লাবটির হয়ে লড়াই করতে পেরে আমি গর্বিত। আমার কখনই এই ক্লাবে থাকা নিয়ে শঙ্কা ছিলনা। এখানকার প্রকল্পগুলোর উপর আমার আস্থা আছে। বিশেষ করে ইউরোপয়ান টুর্নামেন্টের আগেই আমি এই চুক্তি নবায়ন করতে চেয়েছিলাম।’

২৭ বছর বয়সী এই মিডফিল্ডার ২০২০ ইউরো জয়ী ইতালি দলে ছিলেন। এবার আবারো নতুন কোচ লুসিয়ানো স্পালেত্তির দলের জন্য বিবেচিত হয়েছেন।

পেশীর সমস্যার কারনে মঙ্গলবার ইতালির ইউরোর পূর্নাঙ্গ অনুশীলনে অনুপস্থিত ছিলেন বারেলা। তবে আগামী ১৫ জুন আলবেনিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে মূল দলে তার খেলার আশা করা হচ্ছে।

গত মৌসুমে সিমোনে ইনজাগির শিরোপা জয়ী ইন্টারের হয়ে বারেলা গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। ২০১৯ সালে শৈশবের ক্লাব কালিয়ারি থেকে বারেলা মিলানে যোগ দেন। এ পর্যন্ত ২৩৫ ম্যাচ খেলেছেন, দুটি সিরি-এ শিরোপা ছাড়াও দুটি ইতালিয়ান কাপ জয়ের কৃতিত্ব দেখিয়েছেন।


একুশে সংবাদ/ এস কে

Link copied!