AB Bank
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানের বিপক্ষে অল্পেই থেমে গেলো কানাডা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:১৪ পিএম, ১১ জুন, ২০২৪
পাকিস্তানের বিপক্ষে অল্পেই থেমে গেলো কানাডা

টি-২০ বিশ্বকাপে বাঁচা-মরার লড়াইয়ে কানাডার বিপক্ষে লড়ছে পাকিস্তান দল। যেখানে আগে ব্যাট করতে নেমে অ্যারন জনসনের ফিফটিতে দলীয় শতরান পেরিয়ে থেমেছে ম্যাপল লিফারসরা।নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১০৬ রান সংগ্রহ করেছে কানাডা। দলটির হয়ে সর্বোচ্চ ৫২ রানের ইনিংস উপহার দিয়েছেন জনসন।

এতে আগে ব্যাটিং করছে কানাডা। দলটির হয়ে ইনিংস উদ্বোধনে নামেন নবনীত ঢালিওয়াল ও অ্যারন জনসন। ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক ব্যাটিং করছে তারা দুজন। তাতে সফলও হয়েছে এই জুটি।

ভয় ধরানো এ জুটিতে আঘাত করেন মোহাম্মদ আমির। তৃতীয় ওভারের শেষ বলে ঢালিওয়ালকে বোল্ড করেন তিনি। আউট হওয়ার আগে ৪ রান করেন ঢালি।

এরপর শুধু আসা-যাওয়ার মধ্যে ছিলেন কানাডার ব্যাটাররা। উইকেটে এসে ব্যর্থ হয়েছেন পরগত সিং (২), নিকোলাস কিরটন (১), শ্রেয়স মোভা (২) ও বরীন্দেরপাল সিং (০)। শুরু থেকে ব্যাট হাতে লড়াই করে ফিফটি তুলে নেন অ্যারন জনসন। অর্ধশতকের ইনিংসটি অবশ্য লম্বা করতে পারেননি তিনি। ৪৪ বলে ৫২ করা এ ব্যাটারকে ফিরিয়েছেন নাসিম শাহ।

শেষ পর্যন্ত কলিম শাহের অপরাজিত ১৩ রানে ভর করে ১০৬ রানে থেমেছে কানাডা। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট পেয়েছেন মোহাম্মদ আমির ও হারিস রউফ।

একুশে সংবাদ/ এস কে

Link copied!