AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত দলে দুশ্চিন্তা!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৫৩ পিএম, ৯ জুন, ২০২৪
ভারত দলে দুশ্চিন্তা!

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই সমর্থকদের কাছে এক অন্যরকম উন্মাদনা। দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে দুদলের দ্বিপাক্ষিক সিরিজ। ফলে ভক্তদের তাকিয়ে থাকতে হয় বৈশ্বিক কোনো টুর্নামেন্টের জন্য, যেখানে ক্রিকেটের এই দুই পরাশক্তি নামবে মুখোমুখি লড়াইয়ে। এবারের টি-২০ বিশ্বকাপেও তার ব্যতিক্রম হচ্ছে না। তবে এরই মধ্যে শোনা গেল দুঃসংবাদ।

বহুল আকাঙ্ক্ষিত ম্যাচের আগে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার হাতে চোট পাওয়ার খবর এসেছে। হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়েছে, পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে রোহিতের ইনজুরি নিয়ে চিন্তায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। মূলত পিচের জন্যই রোহিত পরপর দু’বার চোট পেয়েছেন বলে জানিয়েছেন। নিউইয়র্কের মূল মাঠের পিচ যেমন অনিয়ন্ত্রিত গতি, তেমনি রয়েছে অসমান বাউন্সও। আবার অনুশীলনের পিচও মোটেই উপযুক্ত নয়।

রোহিতের পাশাপাশি বিরাট কোহলিকেও অনুশীলনের সময় বিপাকে পড়তে দেখা যায় ঐ পিচে, যা নিয়ে এবার অভিযোগ জানাল বিসিসিআই। তবে আনুষ্ঠানিক কিছু নয় বলে জানা গেছে।

জানা গেছে, নেটে অনুশীলনের সময় রোহিত শর্মার বাঁ-হাতের বুড়ো আঙ্গুলে চোট লাগে, সঙ্গে সঙ্গে ফিজিওরা এসে তার শুশ্রুষা করেন। এরপর অবশ্য আরেক প্রান্তে গিয়ে ব্যাটিং অনুশীলন করতে দেখা যায় এই ভারতীয় তারকাকে। মূল স্টেডিয়াম থেকে পাঁচ কিলোমিটার দূরে একটি পাবলিক পার্কে অনুশীলনের জায়গা বরাদ্দ করায় এর আগে বেশ ক্ষোভ প্রকাশ করেছিলেন ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়।

একুশে সংবাদ/ এস কে 

Link copied!