AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টি২০ বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে ভারতীয় দল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪৬ পিএম, ২৭ মে, ২০২৪
টি২০ বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে ভারতীয় দল

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। রোহিত শর্মাসহ দলের বেশির ভাগ সদস্য রবিবার সকালে সেখানে পৌঁছেছেন। তবে পুরো দল এক সঙ্গে যায়নি। বিরাট কোহলি, হার্দিক পাণ্ড্যসহ কয়েক জন পরে দলের সঙ্গে যোগ দেবেন।

রবিবার সকালে নিউ ইয়র্কে পৌঁছে সমাজমাধ্যমে নিজস্বী দেন রোহিত। সেখানে দেখা যাচ্ছে, বিমান থেকে নেমে বাসে উঠেছেন তারা। বাসে রোহিতের সঙ্গে রয়েছেন রবীন্দ্র জাডেজা ও দলের ফিল্ডিং কোচ টি দিলীপ। হাসি মুখে বসে থাকতে দেখা যায় তাদের। বোঝা যাচ্ছে, বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন রোহিতেরা।

শনিবার বিমানে উঠেছিলেন রোহিতেরা। তিনি ও জাডেজা ছাড়া সেই তালিকায় ছিলেন যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, শিবম দুবে, কুলদীপ যাদব ও অক্ষর পটেল। রিজার্ভে থাকা শুভমন গিল ও খলিল আহমেদও গিয়েছেন।

তবে বিরাটের যেতে দেরি হচ্ছে। ৩০ মে আমেরিকার বিমানে ওঠার কথা তার। হার্দিক রয়েছেন লন্ডনে। সেখান থেকে সরাসরি আমেরিকায় যাবেন ভারতের সহ-অধিনায়ক। ৩০ মে আমেরিকায় যাওয়ার কথা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল, যুজবেন্দ্র চহালেরও। রিজার্ভে থাকা কেকেআরের রিঙ্কু সিংহও সম্ভবত তাঁদের সঙ্গেই আমেরিকা যাবেন।

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ বার ওয়েস্ট ইন্ডিজ় ও আমেরিকায় হবে খেলা। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের প্রথম ম্যাচ। ৯ জুন মুখোমুখি ভারত-পাকিস্তান।

 

একুশে সংবাদ/এস কে

 

Link copied!