AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গারনাচোর হাতে প্রিমিয়ার লিগের মৌসুমসেরা গোলের পুরস্কার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩৯ পিএম, ২৭ মে, ২০২৪
গারনাচোর হাতে প্রিমিয়ার লিগের মৌসুমসেরা গোলের পুরস্কার

আর্জেন্টাইন ফুটবলার আলেহান্দ্রো গারনাচো ২০২১ সাল থেকে ম্যানচেস্টার ইউনাইটেডের সিনিয়র দলের সঙ্গে থাকলেও চলতি মৌসুম থেকে নিজেকে মেলে ধরতে শুরু করেছেন। এই মৌসুমে বেশ কয়েকটি দৃষ্টিনন্দন গোলও করেছেন তিনি। যার মধ্যে একটির জন্য জিতলেন ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুমসেরা গোলের পুরস্কার।

গারনাচো গত ২৬ নভেম্বর এভারটনের বিপক্ষে বাইসাইকেল কিকে একটি গোল করেন। ডানপ্রান্ত থেকে আক্রমণে উঠে তার দল। গারনাচোর পজিশন ছিল ডি বক্সের বাঁ-কোণার দিকে। বক্সের বাইরে থেকে উড়ে আসা বল পেয়ে বাইসাইকেল কিকে আড়াআড়িভাবে জালভেদ করেন তিনি।

এভারটনের পিকফোর্ড ঝাঁপিয়ে পড়েও তার নাগাল পাননি। তৃতীয় মিনিটের ওই গোলের পর মন্ত্রমুগ্ধের মতো তাকিয়েছিলেন গ্যালারির দর্শকরা। গারনাচো তখন ব্যস্ত উদ্‌যাপনে। নিজের আদর্শ ক্রিস্টিয়ানো রোনালদোর মতো করেই উদযাপন করেন তিনি।

ম্যাচটিতে এভারটনের বিপক্ষে ৩-০ গোলে জিতে ইউনাইটেড। গারনাচোর সেই ম্যাচের গোলটি এবার পুরস্কার এনে দিলো। প্রিমিয়ার লিগে এটিকে ২০২৩-২৪ মৌসুমের সেরা গোল হিসেবে নির্বাচন করা হয়েছে। আর্জেন্টিনার প্লেয়ারদের মধ্যে এটা দ্বিতীয় বারের মতো মৌসুমসেরা গোলের পুরস্কার জেতার ঘটনা। এর আগে ২০২১ সালে তা জিতেছিলেন এরিক লামেলা।

একুশে সংবাদ/এস কে

Link copied!