AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২০২৭ সাল পর্যন্ত ইউরোপিয়ান লিগের ফাইনালের ভেন্যু চূড়ান্ত


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:০২ পিএম, ২৩ মে, ২০২৪
২০২৭ সাল পর্যন্ত ইউরোপিয়ান লিগের ফাইনালের ভেন্যু চূড়ান্ত

২০২৬ সালের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের ভেন্যুর নাম প্রকাশ করেছে উয়েফা। ২০২৬ সালে হাঙ্গেরির বুদাপেস্টের পুস্কাস অ্যারেনায় চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল অনুষ্ঠিত হবে। সেই বছরের উইমেন’স চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল হবে নরওয়ের উল্লেভাল স্টেডিয়ামে।

এবারের ইউরোপা লিগের ফাইনাল আয়ারল্যান্ডের ডাবলিনে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ মে) ইউরোপা লিগ ফাইনালের আগে নির্বাহী কমিটির বৈঠকের পর নতুন ভেন্যুর বিষয়ে ঘোষণা দেয় ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা।

উয়েফা তাদের বিবৃতিতে জানিয়েছে, ইতালিয়ান ফুটবল ফেডারেশন মিলানের সান সিরো স্টেডিয়ামের সংস্কার পরিকল্পনার তথ্য জমা দেয়ার ভিত্তিতে ২০২৭ সালের ফাইনালের ভেন্যু নিয়ে সিদ্ধান্ত সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত রাখা হয়েছে।

বুদাপেস্টের পুস্কাস অ্যারেনায় প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে। ২০২০ সালের ইউরো চ্যাম্পিয়নশিপের আগে এই স্টেডিয়ামটি নির্মাণ করা হয়। এই মাঠে ২০২০ সালের উয়েফা সুপার কাপ এবং ২০২৩ সালের ইউরোপা লিগের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

ইস্তানবুলের বেসিকতাস পার্কে হবে ২০২৬ ইউরোপা লিগ ও ২০২৭ ইউরোপা কনফারেন্স লিগের ফাইনাল। আগামী ১ জুন ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এবারের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল। যে ফাইনালে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বরুশিয়া ডর্টমুন্ড। ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল অনুষ্ঠিত হবে বায়ার্ন মিউনিখের মাঠ আলিয়াঞ্জ এরিনায়।

একুশে সংবাদ/এস কে

Link copied!