AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চাশ করেই মাঠে গানশট সেলিব্রেশন, পালটা দিলেন কোহলি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৩৯ পিএম, ১০ মে, ২০২৪
পঞ্চাশ করেই মাঠে গানশট সেলিব্রেশন, পালটা দিলেন কোহলি

বৃহস্পতিবার অনুষ্ঠিত আইপিএল ২০২৪-এর ম্যাচে পাঞ্জাব কিংসকে ৬০ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এরই সঙ্গে পাঞ্জাব কিংস দল আইপিএল ২০২৪-এর প্লে অফের রেস থেকে ছিটকে গিয়েছে। এই ম্যাচ চলাকালীন, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটসম্যান বিরাট কোহলি এমন একটি কাজ করলেন যা নিয়ে চর্চা বেশ জমে উঠেছে। 

আসলে পাঞ্জাব কিংসের বিস্ফোরক ব্যাটসম্যান রিলি রসউয়ের সঙ্গে বিরাট কোহলির মধ্যে একটি মজার লড়াই দেখা যায়। সেই সময়ে রিলি রসউ মাঠের মাঝখানে গান শট মারার সেলিব্রেশন করেছিলেন। এরপরে বিরাট কোহলিও তাকে উপযুক্ত জবাব দিয়েছেন, এবং নিজের মতো করেই রিলি রসউয়ের সেই সেলিব্রেশনের জবাব দেন।

আমরা আপনাকে বলি যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, বৃহস্পতিবার খেলা আইপিএল ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে সাত উইকেটে ২৪১ রান করে। জবাবে, পাঞ্জাব কিংসও তাদের বিস্ফোরক ব্যাটিংয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বোলারদের অবাক করে দেয়। পাঞ্জাব কিংসের বিস্ফোরক ব্যাটসম্যান রিলি রসউ মাত্র ২১ বলে হাফ সেঞ্চুরি করেন। এই হাফ সেঞ্চুরি করার পরেই বন্দুক মারার ইশারা করে সেলিব্রেশন করলেন রিলি রসউ। এর পরে, বিরাট কোহলিও রিলি রসউ বন্দুক শুট করার সেলিব্রেশনের উপযুক্ত জবাব দিয়েছেন।

বিরাট কোহলিও বন্দুক নিয়ে রিলি রসউয়ের ডাকে সাড়া দেন। পরের ওভারে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর স্পিনার কর্ণ শর্মা ৬১ রানের ব্যক্তিগত স্কোরে রিলি রসউকে আউট করেন। কর্ণ শর্মার বলে বড় শট খেলার চেষ্টা করতে গিয়ে উইল জ্যাকের হাতে ধরা পড়েন রিলি রসউ। আউট হওয়ার পর রিলি রসউ যখন ডাগআউটের দিকে ফিরে যাচ্ছিলেন তখন বিরাট কোহলিও সেই শুটিংয়ের অঙ্গভঙ্গি করে সেলিব্রেশন করতে থাকেন। এভাবেই বন্দুকের জবাব বন্দুক দিয়েই দিলেন বিরাট কোহলি। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

প্রথমে খেলতে নেমে বিরাট কোহলির ৯২ রান, রজত পতিদারের ৫৫ রান এবং ক্যামেরন গ্রিনের ৪৬ রানের সাহায্যে বেঙ্গালুরু সাত উইকেট হারিয়ে ২৪১ রান করেছিল। পাঞ্জাব কিংসের বোলিং ছিল মাঝারি মানের। আইপিএলের ইতিহাসে ২৯তম বারের মতো এক ইনিংসে ২০০র বেশি রান দিয়েছেন তারা। এই রেকর্ডে আরসিবিকে পিছনে ফেলেছে তারা। তবে, RCB-র এই রানের জবাবে পাঞ্জাব দল ১৮১ রানে অলআউট হয়ে যায় ও ৬০ রানের ব্যবধানে ম্যাচ হেরে যায়। বেঙ্গালুরুর হয়ে মহম্মদ সিরাজ ৩টি, স্বপ্নিল সিং, লকি ও কর্ণ শর্মা ২টি করে উইকেট নিয়েছিলেন।

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!