AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএল ছেড়ে দেশে ফিরলেন মুস্তাফিজ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৩২ পিএম, ২ মে, ২০২৪
আইপিএল ছেড়ে দেশে ফিরলেন মুস্তাফিজ

বিসিবির এনওসির মেয়াদ শেষ হওয়ায় চলমান আইপিএলে মুস্তাফিজুর রহমানকে আর দেখা যাবে না। আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন এই পেসার। আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় চেন্নাই থেকে ঢাকায় এসে পৌঁছেছেন তিনি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখার পর মুস্তাফিজ নিজ গাড়িতে চেপে বাসার পথ ধরেন। এ সময় আইপিএল নিয়ে তার অভিজ্ঞতা জানতে চান গণমাধ্যমকর্মীরা। উত্তরে তিনি এক বাক্যে বলেন, সব ভালো।

যেই সিরিজ খেলতে মুস্তাফিজকে টুর্নামেন্টের মাঝপথে উড়িয়ে আনা হচ্ছে, জিম্বাবুয়ের বিপক্ষে সেই সিরিজের প্রথম তিন ম্যাচে খেলবেন না তিনি। মূলত খেলার ধকল কাটিয়ে উঠতে এ সময় বিশ্রামে থাকবেন টাইগার পেসার। শেষ দুই ম্যাচ খেলবেন দ্য ফিজ।

আইপিএলে চেন্নাইয়ের হয়ে অভিষেক আসর খেলতে নেমে দারুণ ফর্মে ছিলেন মুস্তাফিজ। এবারের টুর্নামেন্টে যৌথভাবে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট সংগ্রাহক তিনি। নিজের সর্বশেষ ম্যাচে গতকাল পাঞ্জাবের বিপক্ষে উইকেট না পেলেও ছাপ রেখে গেছেন ঠিকই।

এদিন এক মেইডেনসহ চার ওভারে মুস্তাফিজ খরচ করেন মোটে ২২ রান। চেন্নাইয়ের হয়ে অভিষেক আসরটাও স্মরণীয় করে রাখলেন ফিজ। এবারের আইপিএলে হলুদ জার্সিতে ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন তিনি।

মুস্তাফিজের বিদায় বেশ ভোগাবে চেন্নাইকে। নতুন বলে এবং স্লগ ওভারে বেশ কার্যকর ছিলেন টাইগার পেসার। দলের প্রয়োজনের মুহূর্তে মুস্তাফিজকে ব্যবহার করে প্রায় প্রতি ম্যাচেই সাফল্য পেয়েছেন ঋতুরাজরা। এমন পেসারের ঘাটতি পূরণ একটু কঠিনই বটে।


একুশে সংবাদ/এস কে    

 

 

Link copied!