AB Bank
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এমএলএসে ইতিহাস গড়লেন মেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২১ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
এমএলএসে ইতিহাস গড়লেন মেসি

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) মেসি ম্যাজিক চলছেই। বল পায়ে ম্যাচের পর ম্যাচ জাদু দেখিয়ে চলছেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। ফের মেসি ঝলকে বড় জয় পেয়েছে ইন্টার মায়ামি। নিউ ইংল্যান্ড রেভুলেশনের বিপক্ষে মেসির জোড়া গোলে ৪-১ ব্যবধানে বড় জয় পেয়েছে মার্টিনোর দল।রোববার (২৮ এপ্রিল) প্রতিপক্ষের মাঠে মাত্র ৪০ সেকেন্ডেই গোল হজম করে মেসিরা। এরপরই নিজেদের আসল রূপ দেখায় মায়ামি। একে একে নিউ ইংল্যান্ডের জালে দেয় চার গোল।

নিউ ইংল্যান্ড রেভুলেশনের বিপক্ষে মেসির জোড়া গোলে ৪-১ ব্যবধানে বড় জয় পেয়েছে টাটা মার্টিনোর দল। রোববার (২৮ এপ্রিল) প্রতিপক্ষের মাঠে মাত্র ৪০ সেকেন্ডেই গোল হজম করে মেসিরা। এরপরই নিজেদের আসল রূপ দেখায় মায়ামি। একে একে নিউ ইংল্যান্ডের জালে দেয় চার গোল।

প্রথম মিনিটে পিছিয়ে পড়ার পর সমতায় ফিরতে ৩২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় মায়ামিকে। রবার্ট টেইলরের বাড়ানো বল থেকে ডি-বক্সে ঢুকে লক্ষ্যভেদ করেন মেসি। এরপর ৬৮তম মিনিটে দলকে এগিয়ে দেন অধিনায়ক।সার্জিও বুসকেটসের অসাধারণ থ্রু বল ধরে ডি-বক্স থেকে দূরের পোস্ট দিয়ে বল জালে পাঠান মেসি। ৮৩তম মিনিটে ব্যবধান ৩-১ করেন ক্রেমাস্কি। এর ছয় মিনিট পর মেসির পাস থেকে দুর্দান্ত এক শট বল জালে পাঠান সুয়ারেজ।

এই ম্যাচে গোল করানোর মধ্য দিয়ে মেজর লিগ সকারে নতুন ইতিহাস গড়েছেন মেসি। চলতি মৌসুমে ৭ ম্যাচে সবমিলিয়ে ১৬ গোলে অবদান রেখেছেন এই আর্জেন্টাইন ফুটবলার।এমএলএসে এর আগে কোনো ফুটবলার কোনো নির্দিষ্ট মৌসুমে প্রথম ৭ ম্যাচে ১৬ গোলে অবদান রাখতে পারেননি। মেসির আগে প্রথম ৭ ম্যাচে সর্বোচ্চ ১৩টি করে অ্যাসিস্ট ছিলো থিয়েরি অরি এবং কার্লোস ভেলার।


একুশে সংবাদ/এস কে  

 

Link copied!