AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যামেরাম্যানের কাছে ক্ষমা চাইলেন পন্থ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩৩ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
ক্যামেরাম্যানের কাছে ক্ষমা চাইলেন পন্থ

এক দিন আগেই আইপিএলের এক ক্যামেরাম্যানের উপরে রেগে গিয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। পরের দিনই অন্য একটি ম্যাচে আইপিএলের এক ক্যামেরাম্যানের কাছে ক্ষমা চাইলেন ঋষভ পন্থ। দু’টি ঘটনা অবশ্য আলাদা। কিন্তু আলোচনায় চলে এসেছেন দুই ক্যামেরাম্যানই।

বুধবার দিল্লি বনাম গুজরাট ম্যাচে ভাল খেলেন পন্থ। ৪৩ বলে ৮৮ রান করে দলকে জেতাতে অন্যতম ভূমিকা নিয়েছে। সেই ম্যাচেই পন্থের একটি শট গিয়ে আঘাত করে এক ক্যামেরাম্যানকে। ম্যাচের পর কোচ রিকি পন্টিংকে সঙ্গে নিয়ে সেই ক্যামেরাম্যানের কাছে গিয়ে ক্ষমা চেয়ে নেন পন্থ।

আইপিএলের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে পন্থ ওই ক্যামেরাম্যানের উদ্দেশে বলেছেন, “দুঃখিত দেবাশিস ভাই। তোমাকে আঘাত করার কোনও ইচ্ছা আমার ছিল না। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবে তুমি। আগামী দিনের জন্য শুভেচ্ছা।”

আইপিএলের তরফে লেখা হয়েছে, বিসিসিআই প্রোডাকশন দলের এক সদস্য ঋষভ পন্থের শটে আঘাত পেয়েছেন। তাকে পন্থ নিজেই বার্তা দিলেন।

মঙ্গলবারই দেখা গিয়েছিল অন্য ঘটনা। ধোনির দিকে ক্যামেরা তাক করে রাখায় খুশি হননি প্রাক্তন অধিনায়ক। খেলার মাঝে বার বার মানুষের নজর তার দিকে ঘুরে যাক সেটা চান না ধোনি। মঙ্গলবারই তার উদাহরণ দেখা গিয়েছিল। ক্যামেরা তার দিকে তাক করার পর দেখা যায় ধোনি নীচু হয়ে পানির বোতল নিচ্ছেন। সেটি থেকে পানি পান করার আগে ধোনি বুঝতে পারেন ক্যামেরা তার দিকে তাক করা। তখন সেই পানির বোতলই ক্যামেরাম্যানের উদ্দেশে ছোড়ার ভঙ্গি করতে দেখা যায়। সঙ্গে সঙ্গে ধোনির দিক থেকে ক্যামেরা ঘুরিয়ে নেওয়া হয়। ধোনি রেগে গেলেও এই ভিডিও দেখে মজা পেয়েছেন সমর্থকেরা।  

একুশে সংবাদ/এস কে   

Link copied!