AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিন ম্যাচ বাকি রেখেই আবাহনী চ্যাম্পিয়ন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:১০ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
তিন ম্যাচ বাকি রেখেই আবাহনী চ্যাম্পিয়ন

আগেই শিরোপা নিশ্চিত ছিল।শুধু বাকি ছিল আনুষ্ঠানিকতার। এবার সেটিও সম্পন্ন করলো আবাহনী। এর মধ্য দিয়ে আবারো চ্যাম্পিয়ন শিরোপা ঘরে তুলেছে নাজমুল হোসেন শান্তরা।বৃহস্পতিবার নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে আবাহনী ও গাজী গ্রুপ ক্রিকেটার্স মুখোমুখি হয়। এই ম্যাচে ১৭১ রানের বিশাল ব্যবধানে গাজী গ্রুপকে হারিয়েছে খালেদ মাহমুদের শিষ্যরা।

সুপার লিগের দ্বিতীয় ম্যাচেই শিরোপা নিষ্পত্তি হয়ে যাওয়ায় বাকি তিন ম্যাচ আবাহনীর জন্য এখন স্রেফ আনুষ্ঠানিকতার। সব মিলিয়ে টানা ১৩ ম্যাচ অপরাজিত থাকলো দলটি।  

এদিন আগে ব্যাটিং করে পাঁচ উইকেটে ৩৪৩ রান করে আবাহনী। দলের হয়ে সেঞ্চুরি পেয়েছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ৮৪ বলে ১০১ রান করেন তিনি। তার ইনিংসটি ৮ চার ও ৬ ছক্কায় সাজানো ছিল।আবাহনীর রান পাহাড়ে ওঠার পথে বড় কৃতিত্ব আছে এনামুল হক বিজয় ও তাওহীদ হৃদয়েরও। এনামুল ৬৮ ও হৃদয় ৪০ বলে অপরাজিত ৫৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন।

গাজী গ্রুপের বোলারদের মধ্যে রুয়েল মিয়ার ১০ ওভারে ৭৯ রান দিয়ে এক উইকেট নেন ।

বড় লক্ষ্য তাড়ায় শুরু থেকেই ছন্নছাড়া ছিল গাজী গ্রুপ ক্রিকেটার্স। দলটির কোনো ব্যাটারই ইনিংস বড় করতে পারেননি। তবে সর্বোচ্চ ৬২ রান আসে সাব্বির হোসেন শিকদারের ব্যাট থেকে।

আবাহনীর হয়ে সর্বোচ্চ চার উইকেট শিকার করেন বাঁহাতি স্পিনার রাকিবুল হাসান। এছাড়া দুটি করে উইকেট তুলে নেন তানজিম হাসান সাকিব ও মোসাদ্দেক হোসেন।
 

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!