AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দৌড়ে গিয়ে লারাকে জড়িয়ে ধরলেন যশস্বী


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:০০ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
দৌড়ে গিয়ে লারাকে জড়িয়ে ধরলেন যশস্বী

বিশ্ব ক্রিকেটের ইতিহাসে অন্যতম বড় দুই আইকন বলা‌ যায় শচিন টেন্ডুলকার এবং ব্রায়ান চার্লস লারাকে। সমসাময়িক দুই ক্রিকেটার বেশ কয়েক বছর হতে গিয়েছে খেলা ছেড়েছেন। তবে তাদের জনপ্রিয়তায় এক ফোঁটাও ভাঁটা পড়েনি। শচিন টেন্ডুলকার এই মুহূর্তে আইপিএলে যুক্ত রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স দলের কোচিং স্টাফ হিসেবে। আর অন্যদিকে ব্রায়ান লারা কাজ করছেন ধারাভাষ্যকার কাম বিশেষজ্ঞ হিসেবে। সাধারণ সমর্থক তো বটেই পাশাপাশি বর্তমান দিনের একাধিক তারকা ক্রিকেটারদের কাছেও তিনি ক্রিকেটীয় আইকন।  

অনেকের খেলার প্রতি যে অমোঘ ভালোবাসা তার অন্যতম কারণ ত্রিনিদাদের রাজপুত্র। সেই ভালোবাসার প্রমাণ ফের একবার পাওয়া গেল সোমবার। আইপিএলের ম্যাচে সোমবার মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। সেই ম্যাচ শেষেই এক অবিস্মরণীয় ফ্যানবয় মুহূর্তের সাক্ষী থাকলেন যশস্বী জয়সওয়াল। তিনি একেবারে দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন ব্রায়ান লারাকে।

জয়পুরে ম্যাচ শেষে যেন স্বপ্ন সত্যি হল যশস্বীর। ম্যাচ শেষে সোয়াই মান সিং স্টেডিয়ামে তিনি লারাকে দেখতে পান। দলনায়ক সঞ্জু স্যামসনকে কিছু একটা বলেই তিনি দৌড় দেন লারার দিকে। তাকে কাছে পেয়ে জাপটে ধরেন। তাকে বলতে শোনা যায় ‍‍`ফাইনালি‍‍` অর্থাৎ অবশেষে তিনি তার আইডলের মুখোমুখি হওয়ার সুযোগ পেলেন। পুরো ঘটনাটি রাজস্থান রয়্যালস কতৃপক্ষের তরফে ক্যামেরাবন্দি করা হয়। তারপর তাদের সোশ্যাল মিডিয়াতে বিষয়টি প্রকাশ করা হয়েছে। এক্স হ্যান্ডেলে ঘটনার ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, ‘লুক হু কেম রানিং টু ব্রায়ান লারা আফটার এ ম্যাচ উইনিং হান্ড্রেড (দেখুন কে ব্রায়ান লারার দিকে দৌড়ে এল ম্যাচ জেতানো শতরান করার পরে।’  

প্রসঙ্গত সোমবার মুম্বাইয়ের বিরুদ্ধে বড় জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। তাদের এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন বাঁহাতি ব্যাটার যশস্বী জয়সওয়াল। চলতি আইপিএলে তার রান খরা কাটিয়েছেন মহারাজকীয় ভঙ্গিমায়। ১০৪ রানের একটি মারকাটারি ইনিংস খেলে অপরাজিত থাকেন। খেলেছেন মাত্র ৬০টি বল। যশস্বী জয়সওয়ালের অনবদ্য শতরানে ভর করে আট বল বাকি থাকতে ৯ উইকেট হাতে নিয়ে জয় নিশ্চিত করে রাজস্থান রয়্যালস। ম্যাচ শেষে টিম ম্যানেজমেন্ট এবং সঞ্জু স্যামসনকে ও ধন্যবাদ জানান যশস্বী জয়সওয়াল। তার উপর আস্থা না হারানোর কারণে। তাঁকে পর্যাপ্ত সুযোগ দেওয়াতে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন সকলকে।

 

একুশে সংবাদ/এস কে   
 

Link copied!