AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আউট হয়ে মাঠে বিরাটের তর্ক শুরু


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১৪ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
আউট হয়ে মাঠে বিরাটের তর্ক শুরু

আউট হওয়ার পরে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে তুমুল রেগে গেলেন বিরাট কোহলি। মাঠেই অনফিল্ড আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন। রীতিমতো বিরক্ত এবং ক্ষুব্ধ দেখায় তাকে। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে তুমুল উষ্মাপ্রকাশ করেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) অধিনায়ক ফ্যাফ ডু‍‍`প্লেসি। 

তাদের দাবি ছিল, হর্ষিত রানার যে বলে আউট হয়েছেন বিরাট, সেটা কোমরের উপরে ছিল। তাই সেটা নো-বল দেওয়া উচিত ছিল তৃতীয় আম্পায়ারের। যদিও তৃতীয় আম্পায়ার রায় দেন যে বলটা কোমরের নীচেই ছিল। তাতেই চটে যান বিরাটরা। যদিও কোনও লাভ হয়নি। ড্রেসিংরুমে ফিরতেই হয় আরসিবি তারকাকে। সেইসময় রাগে গজগজ করতে থাকেন তিনি। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তাতে বিরাটের অঙ্গভঙ্গি দেখে স্পষ্ট বোঝা গিয়েছে যে অনফিল্ড আম্পায়ারকে ‘গরম’ কথা শোনাচ্ছেন।

রবিবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে তৃতীয় ওভারের প্রথম বলে হর্ষিত রানার থেকে একটি ঢিমেগতির ফুলটস ‍‍`উপহার‍‍` পান বিরাট। তবে বলটা এমন উচ্চতায় ছিল, যা ব্যাটারকে অস্বস্তিতে ফেলতে বাধ্য। বিরাটের ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। প্রাথমিকভাবে বলটা মাঠের বাইরে ফেলার চেষ্টা করেন। তারপর অবশ্য ডিফেন্ড করতে যান। শেষপর্যন্ত কোনওটাই হয়নি। ব্যাটের উপরের দিকে কাণায় লেগে বলটা হর্ষিতের দিকে চলে আসে। সহজ ক্যাচ ধরে নেন কেকেআরের পেসার।

একুশে সংবাদ/এস কে  
 

Link copied!