AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪৯ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
হাবিবের  সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ

ব্যাটার হাবিবুর রহমানের সেঞ্চুরিতে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) প্রথম পর্বের শেষ ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্স ৮ উইকেটে হারিয়েছে সিটি ক্লাবকে। এই জয়ে ষষ্ঠ ও শেষ দল হিসেবে ডিপিএলের সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ। হাবিব ৮১ বলে ১০২ রানের অনবদ্য ইনিংস খেলেন।

এ ম্যাচে গাজী গ্রুপের জয়ে সুপার লিগে খেলার স্বপ্ন শেষ হয়ে গেল মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জের। ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে থেকে সুপার লিগে নাম লেখায় গাজী গ্রুপ। ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে থেকে লিগ শেষ করলো লিজেন্ডস অব রূপগঞ্জ।

নারায়নগঞ্জের খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে সব উইকেট হারিয়ে ১৮০ রান করে সিটি ক্লাব। দলের পক্ষে হাসান ৩৮, রাফসান আল মাহমুদ ৩৭ ও রায়ান রাফসান রহমান ২৫ রান করেন। গাজী গ্রুপের রুয়েল মিয়া ৩টি, হাবিব মেহেদি-আব্দুল গাফফার সাকলাইন ও মঈন খান ২টি করে উইকেট নেন।

জবাবে হাবিবুরের ঝড়ো ইনিংসের সুবাদে ২৪ দশমিক ১ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় গাজী গ্রুপ। ১০টি চার ও ৬টি ছক্কায় ৮১ বলে অপরাজিত ১০২ রান করেন হাবিবুর।

২২ রানে প্রথম উইকেট পতনের পর দ্বিতীয় উইকেটে ওপেনার আনিসুল ইসলামের সাথে ১৩১ রানের জুটি গড়েন হাবিবুর। ৫০ বলে ১০টি চার ও ১টি ছক্কায় ৬১ রান করেন আনিস।

দিনের আরেক ম্যাচে বিকেএসপির তিন নম্বর মাঠে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে ৩ উইকেটে হারিয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাব। এই জয়ে টেবিলের দশমস্থান পেলেও রেলিগেশন লিগে রূপগঞ্জ টাইগার্স এবং গাজী টায়ার্স ক্রিকেট একাডেমির সাথে খেলতে হবে পারটেক্সকে। টেবিলের ১১তমস্থানে রূপগঞ্জ টাইগার্স এবং ১২তম স্থানে আছে গাজী টায়ার্স।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!