AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়ায় ধাওয়ানের বার্তা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:০৮ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়ায় ধাওয়ানের বার্তা

চলতি আইপিএলে বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংস। এই মৌসুমে পাঞ্জাবের অধিনায়ক শিখর ধাওয়ান। তাঁর অধিনায়কত্বে মৌসুমটা খুব একটা ভালো শুরু হয়নি পাঞ্জাবের। তার উপরে গত ম্যাচ থেকে তিনি খেলতে পারছেন না চোটের কারণে। তাঁর অনুপস্থিতিতে দলের অধিনায়কত্ব সামলাচ্ছেন স্যাম কারান। এমন আবহে মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের আগেই ‍‍`বাবা‍‍` শিখর ধাওয়ানের অন্য একটা দিক চলে এল প্রকাশ্যে। তিনি যে ছেলে অন্ত প্রাণ এটা আগেই জানা ছিল। আর এবার আইপিএলের মাঝেও ছেলের প্রতি তাঁর হৃদয়স্পর্শী বার্তায় তিনি মন জিতলেন নেটিজেনদের।  

ধাওয়ান তাঁর নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে তিনি বার্তা দিয়েছেন তাঁর ছেলে জোরাভারের প্রতি। ছবিতে দেখা যাচ্ছে পাঞ্জাব কিংসের অধিনায়ক নিজের ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়ে পরে রয়েছেন। তাঁর হাতে রয়েছে আরো একটি পাঞ্জাব কিংসের জার্সি। যে জার্সিতে সোনালি রঙ দিয়ে লেখা রয়েছে শিখর পুত্র জোরাভারের নাম। জার্সির নাম্বার ১। এই পার্সোনালাইজড জার্সিটি তুলে ধরে পুত্রের প্রতি তাঁর ভালোবাসার বার্তা দিয়েছেন শিখর। ছেলেকে যে তিনি কতটা ভালোবাসেন,কতটা তাকে মিস করেন তা বোঝাতে চেয়েছেন শিখর। ওই পোস্টেই বাঁহাতি ওপেনিং ব্যাটার লিখেছেন ‍‍` ইউ আর অলওয়েজ উইথ মি,মাই বয়।‍‍` অর্থাৎ আমার সন্তান তুমি (আমার থেকে দূরে থাকলেও) সবসময়ে আমার সঙ্গে রয়েছ।

শিখর ধাওয়ান এবং আয়েষা মুখার্জির সন্তান জোরাভার। ধাওয়ানের সঙ্গে তাঁর পত্নী আয়েষার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই মুহূর্তে আয়েষা তাঁর সন্তান জোরাভারকে নিয়ে থাকেন অস্ট্রেলিয়াতে। কোর্টের নির্দেশে যদিও তাঁর সন্তানকে দেখার অধিকার রয়েছে শিখরের। তবুও তাঁর স্ত্রী অনেক সময়ই তাঁর সঙ্গে সন্তানের দেখা করতে দেন না।

এছাড়া পেশাদার জীবনের কারণে তো তাঁকে থাকতেই হয় তাঁর সন্তানের থেকে দূরে। চলতি আইপিএলে ব্যাট হাতে অবশ্য খুব একটা খারাপ ফর্মে ছিলেন না শিখর ধাওয়ান। চোট পাওয়ার আগে তিনি করেছেন ১৫২ রান। গড় ৩০.৪০। স্ট্রাইক রেট ১২৫.৬১। একটি অর্ধশতরান ও করেছেন তিনি। তাঁর সর্বোচ্চ রান ৮০। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই রান করেছিলেন তিনি। আইপিএলে এখন পর্যন্ত তিনি ২২২ টি ম্যাচ খেলেছেন। করেছেন ৬৭৬৮ রান। 
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!