AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুস্তাফিজের জায়গায় যাকে দলে নিলো চেন্নাই


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৪২ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
মুস্তাফিজের জায়গায় যাকে দলে নিলো চেন্নাই

মুস্তাফিজের বিকল্প হিসেবে বিপিএল খেলা এক ইংলিশ ক্রিকেটারকে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। চেন্নাই স্কোয়াডের অন্যতম সদস্য নিউজিল্যান্ডের ওপেনার ডেভন কনওয়ে আইপিএলের পুরো আসর থেকে ছিটকে গেছেন। তাই একজন ব্যাটারকে দলে নিতে পারতো চেন্নাই। তবে তার বদলে কাউকে দলে নেয়নি সিএসকে। এই ব্যাটারের পরিবর্তে ইংলিশ পেসার রিচার্ড গ্লিসনকে দলে নিয়েছে আইপিএলের সফলতম দল।    

মুস্তাফিজুর রহমান আইপিএলের চলতি আসরে ৫ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন। এখন পর্যন্ত দলটির সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। বিসিবি তাকে ১ মে পর্যন্ত আইপিএল খেলার অনাপত্তিপত্র দেয়ায় চেন্নাইয়ের হয়ে বাকি সব ম্যাচ খেলতে পারবেন না এ বাঁহাতি এই পেসার।

এদিকে ইনজুরির কারণে কনওয়েকে না পাওয়াটা চেন্নাইয়ের জন্য বড় হতাশার। গত বছর দলটিকে চ্যাম্পিয়ন করানোর পথে বড় অবদান রেখেছিলেন এই কিউই ক্রিকেটার। ১৫ ইনিংসে ৫১.৬৯ গড় ও ১৪০ ছুঁইছুঁই স্ট্রাইক রেটে ৬৭২ রান করেছিলেন তিনি।

চেন্নাইয়ে নতুন ডাক পাওয়া ইংলিশ পেসার গ্লিসন নিজ দেশের হয়ে ৬টি আন্তর্জাতিক টি-২০ খেলেছেন। ২০১৬ টি-২০ ব্লাস্টে নর্থহ্যাম্পটনশায়ারের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন তিনি। ২০২২ সালে তার আন্তর্জাতিক অভিষেক হয় ইংল্যান্ডের জার্সিতে। বিপিএলে রংপুর রাইডার্স দলে ছিলেন এই ইংলিশ পেসার।

একুশে সংবাদ/এস কে

Link copied!