AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দলে ডাক পেয়ে যা বললেন মোহাম্মদ আমির


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৫২ এএম, ১০ এপ্রিল, ২০২৪
দলে ডাক পেয়ে যা বললেন মোহাম্মদ আমির

পাকিস্তান ক্রিকেটের পরবর্তী প্রজন্ম হিসেবে মোহাম্মদ আমিরকে দেখেছিলেন ক্রিকেট বোদ্ধারা। কিন্তু ২০১০ সালে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত হন তিনি। অপরাধ প্রমাণিত হওয়ায় আমিরকে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করা হয়। শাস্তি শেষে মাঠে ফিরে আবারও রুদ্রমূর্তি ধারণ করেন আমির। জাতীয় দলে সুযোগ পেয়েই নিজের যথার্থতা প্রমাণ করতে থাকেন। যার ফল ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে উড়িয়ে পাকিস্তানের ট্রফি জয়। তবে ২০২০ সালের পর আর দলে সুযোগ পাননি। এতে করে ক্ষোভে অবসরের ঘোষণা দেন আমির।  

তবে প্রায় সাড়ে তিন বছর পর পুনরায় জাতীয় দলে ডাক পেয়েছেন এ পেসার। এবারও রয়েছেন ফর্মের তুঙ্গে। জাতীয় দলে ফেরার আগের সময়টুকুতে নিয়মিত ফ্র্যাঞ্চাইজি লিগ মাতিয়ে বেড়িয়েছেন আমির। শুধু আমিরই নয় অবসর ভেঙে ফিরেছেন স্পিনিং অলরাউন্ডার ইমাদ ওয়াসিমও।

আমির দলে ফেরায় পাকিস্তান দল যে আরও শক্তিশালী হয়েছে তা বলাই যায়। তবে তার দলে ফেরায় একটু খুশি নন। তিনি সাবেক পিসিবি চেয়ার‌ম্যান ও বিশ্বকাপজয়ী ক্রিকেটার রমিজ রাজা। তিনি তো তার ফেরা নিয়ে সরাসরিই বলেছেন, আমার ছেলেও যদি ফিক্সিং করত তাহলে তাকেও আমি অস্বীকার করতাম।

একুশে সংবাদ/এস কে

Link copied!