AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বায়ার্নকে রুখে দিলো আর্সেনাল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৪৪ এএম, ১০ এপ্রিল, ২০২৪
বায়ার্নকে রুখে দিলো আর্সেনাল

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে যা ঘটেছে, ফুটবলে রোমান্টিকদের মনে তা রয়ে যাবে আরও অনেক দিন! এদিন সান্তিয়াগো বার্নাব্যুতে পাগলাটে-রুদ্ধশ্বাস লড়াইয়ে ৩-৩ গোলে ড্র করে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি। একই সময় উত্থান-পতনের রোমাঞ্চকর লড়াই শেষে ২-২ সমতাতে মাঠ ছেড়েছে আর্সেনাল ও বায়ার্ন।

মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে এমিরেটসে জমে উঠে আর্সেনাল-বায়ার্ন দ্বৈরথ। মাঠের পারফরম্যান্সে অবশ্য আর্সেনালই দাপট দেখিয়েছে বেশি। যদিও তা শেষ পর্যন্ত বায়ার্নকে হারানোর জন্য যথেষ্ট ছিল না। উল্টো সুযোগ মিস করার খেসারত দিয়ে লম্বা সময় পর্যন্ত ম্যাচ পিছিয়ে থেকে হারের শঙ্কাতেও ছিল আর্সেনাল।

শেষ পর্যন্ত হার এড়ালেও, অস্বস্তি থেকে গেল মিকেল আরতেতার দলের। পরের ম্যাচটা যে তাদের বায়ার্নের মাঠ আলিয়েঞ্জ অ্যারেনায় খেলতে হবে। এ ম্যাচ শেষে আর্সেনাল শিবিরে অস্বস্তির সঙ্গে অবশ্য যুক্ত হয়েছে ক্ষোভও।

হাইভোল্টেজ ম্যাচের শেষের দিকে বায়ার্ন গোলরক্ষক ম্যানুয়াল নয়্যার বুকায়ো সাকাকে ফেলে দিলে পেনাল্টির জোরাল আবেদন করে আর্সেনাল। যদিও তাতে সাড়া না দিয়ে শেষ বাঁশি বাজান রেফারি। যা নিয়ে মাঠেই ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে আর্সেনাল খেলোয়াড়দের। যদিও তাতে কোনো লাভ হয়নি। পেনাল্টি নিয়ে আর্সেনালের হতাশার রাতটি শেষ হয়েছে ২-২ ড্রয়ে।

একুশে সংবাদ/এস কে

Link copied!