AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোহিত-হার্দিকের সৌহার্দ্যের ভিডিও ভাইরাল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩৬ পিএম, ৮ এপ্রিল, ২০২৪
রোহিত-হার্দিকের সৌহার্দ্যের ভিডিও ভাইরাল

রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২০২৪ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স অবশেষে একটি উচ্চ-স্কোরিং থ্রিলারে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে প্রথম জয়ের খাতা খুলেছে।মৌসুমের শুরুতে হারের হ্যাটট্রিকের পর, হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব নিয়ে তীব্র সমালোচনা চলছিল। কিন্তু রবিবার রোমারিও শেফার্ডের ঝোড়ো গতিতে ১০ বলে ৩৯ রানের ইনিংসটিই পার্থক্য গড়ে দেয়। আর মৌসুমে প্রথম জয়ের পর হার্দিক এবং রোহিত শর্মার মধ্যে একটি সুন্দর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এদিন ম্যাচের পর দুই তারকা ক্রিকেটার একে অপরের সঙ্গে হাত মেলান এবং জড়িয়ে ধরেন। হার্দিকের পিঠ চাপড়ে দিতেও দেখা যায় রোহিতকে। জয়ের জন্য মুম্বাইয়ের নতুন অধিনায়ককে অভিনন্দন জানান হিটম্যান। হার্দিক এবং রোহিতের মধ্যে সমস্যা রয়েছে, ব্যক্তিত্বের সংঘাত রয়েছে, এমন সব খবরকে উড়িয়ে দিয়ে, এখন হুহু করে নেটপাড়ায় ভাইরাল দুই তারকার সৌহার্দ্যের দৃশ্য।

দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগেও জামনগরে মুম্বাই ইন্ডিয়ান্স ছুটি কাটাতে গিয়েছিল যখন, সেই সময়ে রোহিত-হার্দিককে কাছাকাছি আসতে দেখা গিয়েছিল। এমআই-এর শেয়ার করা ভিডিওতে দুই ক্রিকেটারকে একে অপরকে জড়িয়ে ধরতে দেখা গিয়েছিল।

তার পরেও অবশ্য কিছু জল্পনা থেকেই যায়। বিক্ষিপ্ত কিছু ঘটনাকে কেন্দ্র করে প্রশ্ন দানা বাঁধে বৈকি! যেমন- আহমেদাবাদে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে এমআই-এর প্রথম ম্যাচের পরে হার্দিককে আলিঙ্গন করতে আপাতদৃষ্টিতে রোহিত অস্বীকার করেছিলেন। এছাড়া হার্দিককে এমআই ডাগআউটে একা ফেলে রেখেছিল কার্যত পুরো মূম্বাই ইন্ডিয়ান্স দল।

গুজরাটের বিরুদ্ধে ম্যাচে জসপ্রীত বুমরাহের সঙ্গে উত্তেজিত হয়ে আলোচনা করছিলেন হার্দিক। সেই সময়েই নিজের মতামত দেওয়ার জন্য হাজির হন রোহিত। প্রাক্তন অধিনায়ককে দেখেই সরে যান হার্দিক। এমন কী রোহিতের ফিল্ডিং পজিশন বদলে দিতে দ্বিধা করেননি তারকা অলরাউন্ডার। এই ঘটনায় যে রোহিত খুব সন্তুষ্ট হয়েছিলেন, তা মোটেই বলা যাবে না। বৃত্তের মধ্যে থেকে বাউন্ডারি লাইনের ধারে যাওয়ার সময় রোহিতকে গজরাতে দেখা গিয়েছিল। তবে দলের স্বার্থেই সম্ভবত কাছাকাছি আসার চেষ্টা করছেন দুই তারকা।

রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রোহিত শর্মা এবং ইশান কিষান শুরুটা দারুণ করেন। ২৭ বলে ৪৯ রান করেন রোহিত। মাত্র ১ রানের জন্য অর্ধশতরান হাতছাড়া করেন। ইশান কিষান আবার ২৩ বলে ৪২ করেন। হার্দিক বরং অনেক স্লো ব্যাট করেছেন। ৩৩ বলে ৩৯ করেছেন তিনি। ২১ বলে অপরাজিত ৪৫ করেন টিম ডেভিড। এছাড়া শেষ পাতে মুম্বাইকে মিষ্টি মুখ করান রোমারিও শেফার্ড। তিনি ১০ বলে অপরাজিত ৩৯ করেন। সেই সঙ্গে মুম্বাই স্কোর পৌঁছে যায় ৫ উইকেটে ২৩৪ রানে।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!