AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অ্যাজাক্সকে উড়িয়ে দিল মোহামেডান


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৩১ পিএম, ৫ এপ্রিল, ২০২৪
অ্যাজাক্সকে উড়িয়ে দিল মোহামেডান

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয় দিয়ে সুপার সিক্স পর্ব শুরু করেছে টেবিলের শীর্ষ দল মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজ শুক্রবার, (৫ এপ্রিল) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে ৯-২ গোলের ব্যবধানে পরাজিত করে সাদা-কালোরা। 

মালয়েশিয়ান ফায়জাল বিন সারির হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় দলটি। এছাড়া মোহামেডানের জার্সিতে দ্বীন ইসলাম ইমন, শহিদুল হক সৈকত, রাসেল মাহমুদ জিমি, মেহেদী হাসান অভি এবং দুই মালয়েশিয়ান ফিতরি বিন সারি ও ফাইজ হেলমি বিন জালি একটি করে গোল করেন। অ্যাজাক্সের শিমুল খান এবং ভারতীয় সিলহেইবা লিশাম গোলের দেখা পেলেও দলের বড় পরাজয় ঠেকাতে পারেননি।

আজ খেলার দ্বিতীয় মিনিটেই চমকে দেয় অ্যাজাক্স। স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা নড়েচড়ে বসার আগেই শিমুলের ফিল্ড গোলে শুরুতেই এগিয়ে যায় অ্যাজাক্স (০-১)। পিছিয়ে পড়া মোহামেডান গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে। ১১ মিনিটে ফিতরি বিন সারির ফিল্ড গোলে সমতায় ফেরে সাদা-কালো শিবির (১-১)। ১৪ মিনিটে দ্বীন ইসলাম ইমন গোল করলে এগিয়ে থেকে প্রথম কোয়ার্টার শেষ করে মোহামেডান (২-১)। 

বিরতি শেষে ফায়জাল বিন সারির স্ট্রিকের ঝলক দেখেন দর্শকরা। ম্যাচের ২২, ২৭ ও ৩৯ মিনিটে টানা তিনটি গোল করে মোহামেডানকে ৫-১ গোলের ব্যবধানে এগিয়ে নেয়ার পাশাপাশি নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন ফায়জাল সারি। খেলার ৪৩ মিনিটে ফাইজ হেলমি বিন জালির ফিল্ড গোলে ব্যবধান বেড়ে ৬-১ দাঁড়ায়। ৪৪ মিনিটে সৈকত গোল করলে ৭-১ ব্যবধানে এগিয়ে থেকে তৃতীয় কোয়ার্টার শেষ করে মোহামেডান। 

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারে আরে দুটি গোল পায় সাদা-কালোরা। এই কোয়ার্টারে অ্যাজাক্সের স্ট্রিক থেকেও আসে একটি গোল। ৫১ মিনিটে মেহেদী হাসান অভির গোলে ব্যবধান ৮-১ করে মোহামেডান। ৫৭ মিনিটে অ্যাজাক্সের লিশাম গোল করলে ব্যবধান কমে ৮-২ দাঁড়ায়। এরপর ৫৮ মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন দেশসেরা ফরোয়ার্ড রাসেল মাহমুদ জিমি। মোহামেডান ৯-২ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে।

একুশে সংবাদ/এস কে

Link copied!