AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোমানের জোড়ায় পুলিশকে হারাল আবাহনী


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:৫৭ পিএম, ৫ এপ্রিল, ২০২৪
রোমানের জোড়ায় পুলিশকে হারাল আবাহনী

জয় দিয়ে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার সিক্স পর্ব শুরু করেছে শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড। আজ শুক্রবার, (৫ এপ্রিল) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাবকে ৭-০ গোলের ব্যবধানে হারায় আকাশী-নীলরা। অভিজ্ঞ মিডফিল্ডার রোমান সরকারের জোড়া গোলে এ জয় তুলে নেয় দলটি। এছাড়া জয়ী দলের আশরাফুল ইসলাম, রেজাউল করিম বাবু এবং তিন ভারতীয় শিলানন্দ লারকা, ভেংকটেশ ডি কেচ ও আফফান ইউসুফ একটি করে গোল করেন।

আজ খেলার প্রথম কোয়ার্টার ছিল গোলশূন্য। দ্বিতীয় কোয়ার্টারে গোলমুখ খোলে। ১৯ মিনিটে রোমান সরকারের ফিল্ড গোলে এগিয়ে যায় আবাহনী (১-০)। পরের মিনিটে অভিজ্ঞ ডিফেন্ডার আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার থেকে পাওয়া গোলে ব্যবধান দ্বিগুণ হয় (২-০)। তৃতীয় কোয়ার্টারে ম্যাচে ফেরার চেষ্টা করে পুলিশ। বেশ কয়েকটা পেনাল্টিও কর্নার আদায় করে নেয় দলটি। কিন্তু লক্ষ্যভ্রষ্ট শটে গোলবঞ্চিত থাকে। ৪২ মিনিটে শিলানন্দ পেনাল্টি কর্নার থেকে গোল করলে ব্যবধান আরো বাড়িয়ে নেয়। আবাহনী এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। 

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারে আরো চারটি গোলের ঘটনা ঘটে। ৪৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে আবাহনীকে চতুর্থ গোল উপহার দেন রেজাউল করিম বাবু (৪-০)। ৫৩ মিনিটে রোমান সরকারের চমৎকার ফিল্ড গোলে ব্যবধান ৫-০ করে আবাহনী। ৫৭ ও ৫৮ মিনিটে বাকি দুই গোল করেন আবাহনীর ভেংকটেশ ও আফফান। ৭-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!