AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লিশামের হ্যাটট্রিকে অ্যাজাক্সের বড় জয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:৫৮ পিএম, ২৮ মার্চ, ২০২৪
লিশামের হ্যাটট্রিকে অ্যাজাক্সের বড় জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে বড় জয় পেয়েছে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব। আজ বৃহস্পতিবার, (২৮ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ৭-৩ গোলে পরাজিত করে দলটি। ভারতের সিলহেইবা লিশামের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় অ্যাজাক্স। এছাড়া জয়ী দলের তানজিম আহমেদ ও আরেক ভারতীয় হারশুকপ্রিত সিং জোড়া গোল করেন। ভিক্টোরিয়ার সৈয়দ ইকবাল নাদির প্রিন্স এবং দুই ভারতীয় অক্ষর দুবে ও ইরশাদ মির্জা একটি করে গোল করেন। এ জয়ে সুপার সিক্সের পথে অনেকটাই এগিয়ে গেল অ্যাজাক্স। ৯ ম্যাচে দলটির সংগ্রহ এখন ১১ পয়েন্ট। অন্যদিকে ৮ ম্যাচে ভিক্টোরিয়ার সংগ্রহ মাত্র ৩ পয়েন্ট।

আজ খেলার ১৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে অ্যাজাক্সকে শুরুতে এগিয়ে নেন তানজিম (১-০)। পরের মিনিটেই অক্ষর দুবে পেনাল্টি কর্নার থেকে গোল করে ভিক্টোরিয়াকে সমতায় ফেরান (১-১)। প্রথম কোয়ার্টারে সমানে সমান থেকে টার্ফ ছাড়ে দুদল।

দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে আবারো গোলের আনন্দ অ্যাজাক্সের। পেনাল্টি কর্নার থেকে দলকে এগিয়ে নেয়ার পাশাপাশি ম্যাচে নিজের জোড়া পূর্ণ করেন তানজিম (২-১)। ২৩ মিনিটে হারশুকপ্রিতের গোলে ব্যবধান ৩-১ করে অ্যাজাক্স। পেনাল্টি কর্নার থেকে গোলটি করেন এ ভারতীয়। ২৭ মিনিটে আবারো গোলের আনন্দ অ্যাজাক্সের। ফিল্ড গোলে দলের ব্যবধান ৪-১ এ বাড়িয়ে নেন সিলহেইবা লিশাম। 

খেলার তৃতীয় কোয়ার্টারের ৩৬ মিনিটে গোলের দেখা পায় ভিক্টোরিয়া। ইরশাদ মির্জা পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান ৪-২ করেন। চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৪৭ মিনিটে দারুণ এক ফিল্ড গোল করেন লিশাম। অ্যাজাক্স এগিয়ে যায় ৫-২ গোলের ব্যবধানে। ৫৫ মিনিটে ইকবাল নাদির প্রিন্সের ফিল্ড গোলে ব্যবধান ৫-৩ করে ভিক্টোরিয়া। ৫৬ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে অ্যাজাক্সকে আরো এগিয়ে নেন হারশুকপ্রিত (৬-৩)। পরের মিনিটে আবারো গোল উৎস অ্যাজাক্সের। লিশামের ফিল্ড গোলে ব্যবধান দাঁড়ায় ৭-৩ গোলের। এই গোলের মধ্য দিয়ে ম্যাচে নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন লিশাম।

একুশে সংবাদ/এস কে

Link copied!