AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাথিরানাকে পাবে না সিএসকে, অভিষেক হতে পারে রাচিনের


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:২৪ পিএম, ২২ মার্চ, ২০২৪
পাথিরানাকে পাবে না সিএসকে, অভিষেক হতে পারে রাচিনের

২০২৪ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে শুক্রবার এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যদিও রুতুরাজ গায়কোয়াড়ের দলে ডেভন কনওয়ের অনুপস্থিতি যেমন চাপের হবে, তেমনই ফ্যাফ ডু‍‍`প্লেসির নেতৃত্বাধীন আরসিবি-কে তাদের স্পিন সংমিশ্রণটি সাজাতে বেশ বেগ পেতে হতে পারে।

তবে উভয় দলেরই শক্তিশালী ব্যাটিং লাইন-আপ রয়েছে, যা নির্দিষ্ট দিনে যে কোনও প্রতিপক্ষকে উড়িয়ে দিতে সক্ষম। রুতুরাজ গায়কোয়াড়, মইন আলি, শিবম দুবে, এবং অজিঙ্কা রাহানে সিএসকে-এর ব্যাটিং লাইন-আপের মূল শক্তি। আরসিবিতে আবার বিরাট কোহলির মতো ব্যাটার রয়েছেন। এছাড়াও অধিনায়ক ফ্যাফ ডু‍‍`প্লেসি এবং গ্লেন ম্যাক্সওয়েল গত মৌসুমে ভালো পারফরম্যান্স করেছিলেন। তবে রজত পতিদার এবং ক্যামেরন গ্রিনের সংযোজন ব্যাঙ্গালোরের ব্যাটিংকে আরও শক্তিশালী করবে।

গত মৌসুমে পাথিরানার ডেথ বোলিং সিএসকে-এর সাফল্যের পিছনে একটি বড় কারণ ছিল। তবে হ্যামস্ট্রিং চোটের কারণে তিনি সম্ভবত দলের হয়ে টুর্নামেন্টের শুরুর দিকে কয়েকটি ম্যাচ মিস করতে পারেন। যেটা সিএসকের কাছে একটি বড় ধাক্কা। তবে পাথিরানার বদলি হিসেবে রয়েছে বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। তবে তাঁরও শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট লেগেছিল। তাই তিনি শুরু করতে পারবেন কিনা, তা নিয়ে প্রশ্ন রয়েছে।

কিউয়ি তারকা ব্যাটার ভারতে ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে ৬৪.২২ গড়ে ৫৭৮ রান করেছিল। তাঁর আন্তর্জাতিক সতীর্থের অনুপস্থিতিতে রাচিন উদ্বোধনী স্লট পূরণের জন্য উপযুক্ত বিকল্প হবেন। বাঁ-হাতি তারকা শুধু পেস বোলিংয়ের একজন দক্ষ খেলোয়াড়ই নন, তিনি স্পিনারদের বিরুদ্ধেও ভালো খেলতে পারেন, যা চিপকে ভালো পারফরম্যান্স করতে হলে একজন ব্যাটারের জন্য প্রয়োজনীয় দক্ষতা।
একুশে সংবাদ/এস কে

Link copied!