AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নয় মাসের জন্য মাঠের বাইরে বোটম্যান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৩৬ পিএম, ২১ মার্চ, ২০২৪
নয় মাসের জন্য মাঠের বাইরে বোটম্যান

ইনজুরি নিয়ে দু:সংবাদ পেয়েছে নিউক্যাসল ও নেদারল্যান্ডস। লিগামেন্টের গুরুতর ইনজুরিতে বছরের বাকি সময়ের জন্য আর মাঠে নামা হচ্ছেনা নিউক্যাসলের ডাচ ডিফেন্ডার সেভেন বোটম্যানের।২৪ বছর বয়সী বোটম্যান শনিবার এফএ কাপের কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ২-০ গোলের পরাজয়ের ম্যাচে ইনজুরিতে আক্রান্ত হন। এর ফলে নেদারল্যান্ডের হয়ে ইউরো ২০২৪ চ্যাম্পিয়নশীপেও তার আর খেলা হচ্ছেনা।

এ সম্পর্কে নিউক্যাসল  এক বিবৃতিতে  জানিয়েছে, ‘ম্যানচেস্টার সিটির বিপক্ষে হাঁটুর ইনজুরিতে পড়া বোটম্যানের আগামী সপ্তাহে অস্ত্রোপচারের টেবিলে বসতে হবে। স্ক্যান রিপোর্টেও দেখা গেছে তার এসিএল ক্ষতিগ্রস্থ হয়েছে। এই ধরনের ইনজুরিতে সাধারনত ছয় থেকে নয় মাস বিশ্রামে থাকতে হয়। আমরা তার পরিপূর্ণ ও দ্রæত সুস্থতা কামনা করছি।’

নিউক্যাসলের এবারের মৌসুমে হতাশাজনক পারফরমেন্সের পিছনে গুরুত্বপূর্ণ তারকাদের ইনজুরি মূল একটি কারন। গত মৌসুমে চতুর্থ স্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করার কারনে ২০ বছরে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন  করেছিল নিউক্যাসল। কিন্তু ইউরোপে গ্রæপ পর্ব থেকেই ম্যাগপাইদের বিদায় ঘটে। এই মহূর্তে তারা প্রিমিয়ার লিগ টেবিলের ১০ম স্থানে আছে। ১৯৬৯ সালের পর প্রথম কোন বড় টুর্ণামেন্টে শিরোপা জয়ের স্বপ্ন এবারও শেষ হয়ে গেছে।

একুশে সংবাদ/এস কে

Link copied!