AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিপিএল মঞ্চেও ব্যর্থ লিটন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৯:১৬ পিএম, ১৭ মার্চ, ২০২৪
ডিপিএল মঞ্চেও ব্যর্থ লিটন

জাতীয় দলের মত ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল)   ব্যাটার লিটন দাসের বাজে ফর্ম অব্যাহত রয়েছে।  ব্যাট হাতে লিটন জ¦লে উঠতে না পারলেও তার দল আবাহনী লিমিটেড হ্যাট্টিক জয়ের স্বাদ পেয়েছে। 

আজ বিকেএসপির তিন নম্বর মাঠে নিজেদের তৃতীয় ম্যাচে আবাহনী ৭ উইকেটে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে।

প্রথম দুই ম্যাচে রানের খাতা খুলতে না পারায় শ্রীলংকার বিপক্ষে তৃতীয় ওয়ানডে থেকে বাদ দেওয়া হয়েছে লিটনকে। ডিপিএলে রানের খাতা খুলতে সক্ষম হলেও ১৯ বলে মাত্র ৫ রান করে আউট হন তিনি। ওপেনার হিসেবে না খেলে এ ম্যাচে অবশ্য  তিন নম্বরে ব্যাট করতে নামেন তিনি।

৪২ দশমিক ৪ ওভারে শাইনপুকুরকে মাত্র ১৬৯ রানে গুটিয়ের দেওয়ার পর আবাহনীর হয়ে ইনিংস শুরু করেন সাব্বির হোসেন ও নাইম শেখ। নাইমের ৬৬ এবং মাহমুদুল হাসান জয়ের অপরাজিত ৫১ রানের সুবাদে ৩৪ দশমিক ১ ওভারে ৩ উইকেটে ১৭২ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

নাইমের সাথে উদ্বোধনী জুটিতে ৩৯ রান তুলে ব্যক্তিগত ১৫ রানে আউট হন সাব্বির। উইকেটে সেট হতে লিটন সময় নিলেও আবাহনীর রানের চাকা সচল রাখেন নাইম।

৮৭ বল খেলে ৪টি চার ও ৩টি ছক্কায় ৬৬ রান করেন নাইম। দলীয় ৯৬ রানে নাইমের আউটের পর আবাহনীকে জয়ের বন্দরে নেন মাহমুদুল হাসান জয় ও আফিফ হোসেন। ২৫ রানে অপরাজিত থাকেন আফিফ।

এর আগে বোলিংয়ে আফিফ এবং পেসার সৈয়দ খালেদ আহমেদ ৩টি করে উইকেট নিয়ে শাইনপুকুরকে বড় স্কোর করতে দেননি। শাইনপুকুরের অধিনায়ক আকবর আলী সর্বোচ্চ ৫৫ এবং মেহেরব হোসেন অপরাজিত ৫০ রান করেন।

 

বাসস/এএমটি/১৪০০/স্বব/বিএইচ

Link copied!