AB Bank
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:০৮ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
ভারতের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ।রোববার (২৭ এপ্রিল) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়ন্টি ম্যাচে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে সফরকারী ভারত। ম্যাচটি শুরু হয় স্থানীয় সময় বিকাল ৪ টায়।

গত মাসে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার কাছে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খুইয়ে ছিল বাংলাদেশ। তাই এবার প্রত্যাশা ভারতের বিপক্ষে সিরিজ নিজেদের করে নেয়া। গত মাসে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া নারী দল সফরে এসেছিল বাংলাদেশে। তখন ওই ঐতিহাসিক সিরিজ কোনো টিভিতে সম্প্রচার না করায় বেশ সমালোচনা হয়। তাই এবার আর সমালোচনার সুযোগ দিচ্ছে না বিসিবি।

বাংলাদেশ একাদশ: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার দোলা, সোবহানা মোস্তারি, মুর্শিদা খাতুন, ঝর্ণা আক্তার, রাবেয়া, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, সুলতানা খাতুন, ফারিহা ইসলাম তৃষ্ণা।

ভারত একাদশ: হারমানপ্রীত কর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, ইয়াস্তিকা ভাটিয়া, দীপ্তি শর্মা, শেফালি ভার্মা, সাজনা সজীবন, রিকা ঘোষ, পূজা ভাস্ত্রকার, রেণুকা সিং ঠাকুর, শ্রেয়াঙ্কা পাতিল, রাধা যাদব।
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!