AB Bank
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুষ্টিয়ায় মোটরসাইকেলের অতিরিক্ত গতিতেই প্রাণ গেল দুইজনের


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুষ্টিয়া
০৪:৪০ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
কুষ্টিয়ায় মোটরসাইকেলের অতিরিক্ত গতিতেই প্রাণ গেল দুইজনের

কুষ্টিয়ার কুমারখালীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। উপজেলার সান্দিয়ারা-লাহিনীপাড়া সড়কে চাপড়া ইউনিয়নের চাপড়া ব্রিজ এলাকায় রোববার (২৮ এপ্রিল) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার মিলপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে মো. সবুজ (২১) ও বাড়াদী উত্তরপাড়া এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে বিপ্লব হোসেন (৪২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইটি মোটরসাইকেলই অতিরিক্ত গতিতে চলছিল। এ জন্য নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সবুজ মোটরসাইকেলে লাহিনীপাড়া থেকে সান্দিয়ারার দিকে যাচ্ছিলেন। আর বিপ্লব বিপরীত দিকে আসছিলেন। পথে চাঁপড়া ইউনিয়নের চাপড়া ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল ২টি দুমড়ে-মুচড়ে যায় এবং তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে নিলে চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন এবং সবুজকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথে বিকেল ৩টার দিকে তিনিও মারা যান।

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পুলিশ ক্যাম্পের সদস্য সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। তবে কতজন নিহত হয়েছে, তা তিনি জানেন না।

 

একুশে সংবাদ/স.ক/সা.আ

Link copied!