AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আর্জেন্টাইন ক্লাবের বিরুদ্ধে জামালের ফিফার কাছে অভিযোগ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:০৫ পিএম, ৫ মার্চ, ২০২৪
আর্জেন্টাইন ক্লাবের বিরুদ্ধে জামালের ফিফার কাছে  অভিযোগ

বিদেশি ফুটবলারদের বেতনভাতা ঠিকমতো পরিশোধ না করায় বাংলাদেশি ক্লাবগুলোকে নিয়ে প্রায়ই ফিফার কাছে নালিশ যায়। এবার একই ইস্যুতে বিদেশি ক্লাবের বিরুদ্ধে নালিশ করেছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

শেখ রাসেল ক্রীড়াচক্র ছেড়ে গত বছর আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দে মায়োর সঙ্গে চুক্তি করেছিলেন জামাল। দেড় বছরের চুক্তিতে তার মাসিক বেতন ছিল সাড়ে ১২ হাজার ডলার। টাকার অঙ্কে যা প্রায় সাড়ে ১৩ লাখ।

কিন্তু জামাল ভূঁইয়ার অভিযোগ, চুক্তির পর সোল দে মায়ো এক মাসের বেতনও পরিশোধ করেনি। আর্জেন্টিনায় অবস্থানকালে কেবল ক্লাবটি থেকে আবাসন ও খাবারের অর্থ সরবরাহ করা হয়েছে।

ক্লাবটির বিরুদ্ধে অভিযোগের পর ফিফা সোল দে মায়োকে কারণ দর্শানো নোটিশ দিয়েছে। এ ধরনের অভিযোগের ক্ষেত্রে সাধারণত সংশ্লিষ্ট ক্লাবকে কারণ দর্শাতে বলে ফিফা। সে সঙ্গে সংশ্লিষ্ট ফুটবলারের সঙ্গে জটিলতা মিটিয়ে ফেলতে একটা সময়সীমাও বেঁধে দেওয়া হয়।

সে সময়ের মধ্যে জটিলতা শেষ করতে না পারলে জরিমানা করা হয় অভিযুক্ত ক্লাবকে। জরিমানার অর্থ সংশ্লিষ্ট ফুটবলারকে দেওয়া হয়। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন জামাল ভূঁইয়া।

সম্প্রতি সোল দে মায়োর সঙ্গে চুক্তি বাতিল করে ঢাকা আবাহনীর সঙ্গে চুক্তি করেছেন জামাল। প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগ থেকে খেলবেন এ মিডফিল্ডার।


একুশে সংবাদ/এস কে

Link copied!