AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
মোবিল স্বাধীনতা দিবস

জাতীয় টেনিস প্রতিযোগিতা ২০২৪’ শুভ উদ্বোধনী অনুষ্ঠিত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:২০ পিএম, ৪ মার্চ, ২০২৪
জাতীয় টেনিস প্রতিযোগিতা ২০২৪’  শুভ উদ্বোধনী অনুষ্ঠিত

ইস্ট কোস্ট গ্রুপ এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ০৪-০৯ মার্চ ২০২৪ পর্যন্ত শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় শুরু হয়েছে ‘মবিল স্বাধীনতা দিবস জাতীয় টেনিস প্রতিযোগিতা ২০২৪’। 

প্রতিযোগিতার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক পিএলসি এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব হাসান ও. রশিদ এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি জনাব নেয়াজ আহমেদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আবু সাঈদ মোহাম্মদ হায়দার, সিআইপি, কোষাধ্যক্ষ ও টুর্নামেন্ট ডাইরেক্টর জনাব খালেদ আহমেদ, নির্বাহী সদস্য জনাব জাহাঙ্গীর হোসেন বাবুল ও টুর্নামেন্ট রেফরী ও নির্বাহী সদস্য জনাব আহমেদ জিয়াউর রহমান প্রমূখ।

প্রতিযোগিতায় পুরুষ একক, পুরুষ দ্বৈত, মহিলা একক, মহিলা দ্বৈত, বালক একক অনূর্ধ্ব-১৪ বছর, বালক একক অনূর্ধ্ব-১২ বছর, বালিকা একক অনূর্ধ্ব-১২ বছর, মিনি টেনিস গ্রুপে বালক/বালিকা অনূর্ধ্ব-১০ (গ্রিন), অনূর্ধ্ব-৯ (ওরেঞ্জ) ও অনূর্ধ্ব-৮ (রেড) বিভাগে খেলোয়াড়গণ প্রতিদ্বন্দ্বিতা করছে। প্রতিযোগিতায় প্রতিযোগিতায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টার, বিকেএসপি, উত্তরা ক্লাব লি:, আমেরিকান ক্লাব, ইন্টারন্যাশনাল ক্লাব, মাদারীপুর টেনিস ক্লাব, ঝালকাটি টেনিস ক্লাব, এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স - রাজশাহী, মেহেরপুর টেনিস ক্লাব, ব্রাহ্মনবাড়ীয় জেলা ক্রীড়া সংস্থা, নরসিংদী টেনিস ক্লাব, মানিকগঞ্জ টেনিস ক্লাব, সিলেট জেলা ক্রীড়া সংস্থা হতে দুই শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করছে। প্রতিযোগিতায় পুরুষ একক, মহিলা একক, পুরুষ দ্বৈত ও মহিলা দ্বৈত ইভেন্ট মোট টাকা ২,৬৬,০০০/- (দুই লক্ষ ছেষট্টি হাজার) প্রাইজমানি প্রদান করা হবে।  


একুশে সংবাদ/এস কে

Link copied!