AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যানচেস্টার ডার্বিতে ইউনাইটেডকে হারিয়েছে সিটি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৪১ পিএম, ৪ মার্চ, ২০২৪
ম্যানচেস্টার ডার্বিতে ইউনাইটেডকে হারিয়েছে সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যানচেস্টার ডার্বিতে ইউনাইটেডকে হারিয়েছে সিটি। যেখানে রেড ডেভিলসদের ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। ম্যাচটিতে জোড়া গোল করেছেন ফিল ফোডেন। অপর গোলটি এসেছে আর্লিং হালান্ডের পা থেকে।     

ইউনাইটেডের স্ট্রাইকার হইলুন্দ ইনজুরিতে থাকায় সিটির বিপক্ষে মার্কাস রাশফোর্ডকে মূল স্ট্রাইকার হিসেবে খেলান টেন হ্যাগ। যার ফল ম্যাচের শুরুতে পেয়ে যায় ইউনাইটেড। ম্যাচের ছয় মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন রাশফোর্ড। পরে আর ছন্দে ফিরতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের বাকি সময়ে কোনপ্রকার আক্রমণই করতে পারেনি প্রিমিয়ার লিগের সবচেয়ে সফল দলটি।

এদিকে একের পর এক আক্রমণ করে ইউনাইটেডকে কোণঠাসা করে রাখে সিটিজেনরা। তবে প্রথমার্ধের আগে গোলের দেখা পায়নি সিটি। এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ইউনাইটেড।

বিরতি থেকে ফিরে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয় সিটি। বাকি সময়ে তিন গোল করে ইউনাইটেডকে ম্যাচ থেকে ছিটকে ফেলে সিটি। মূলত, ম্যাচের ৫৬তম মিনিটে ফোডেন সিটিকে সমতায় ফেরান। ম্যাচের দ্বিতীয় গোলটিও করেন এই ইংলিশম্যান। খেলার ৮০তম মিনিটে আলভারেজের পাস থেকে গোল করে সিটিকে ম্যাচে প্রথমবারের মতো লিড এনে দেন ফোডেন। পরে অতিরিক্ত সময়ে সিটির হয়ে তৃতীয় গোলটি করেন হালান্ড।

ম্যানচেস্টার ডার্বি জিতে লিগ শিরোপার দৌড়ে লিভারপুলের আরো কাছে চলে গেল সিটি। মোট ২৭ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সিটিজেনরা। আর সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে লিভারপুল।

অন্যদিকে ২৬ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে আর্সেনাল। ২৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে ম্যানচেস্টার ইউনাইটেড। 
একুশে সংবাদ/এস কে 

Link copied!