AB Bank
ঢাকা শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিলছে না বিপিএলের ফাইনালের টিকিট


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:২৪ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
মিলছে না বিপিএলের ফাইনালের টিকিট

বিপিএলের দশম আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে ফরচুন বরিশাল। শিরোপার এই লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেট-ভক্তরা। তবে ভোর থেকে লাইনে দাঁড়িয়েও টিকিট পাচ্ছেন না তারা।বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ৯টা ৩০ মিনিট থেকে টিকিট বিক্রি করার কথা ছিল। প্রিয় দলের খেলা দেখতে তাই ভোর থেকেই টিকিট নিতে মিরপুরের ইনডোর এবং স্টেডিয়ামের ১ নম্বর গেটে ভিড় জমাতে থাকেন ক্রিকেট-ভক্তরা।

কিন্তু বেলা ১২টা বাজলেও শুরু হয়নি টিকিট বিক্রি। এতে বিসিবির প্রতি ক্ষুব্ধ দর্শকরা। এ সময় বিসিবিকে ‍‍`ভুয়া ভুয়া‍‍` বলে স্লোগান দিতে থাকেন তারা।টিকিট বিক্রিতে অনিয়ম ও সিন্ডিকেটের প্রতিবাদে ক্রীড়া-ভক্তদের বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে স্লোগান দিতে দেখা যায়।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমেও ক্ষোভ উগড়ে দিয়েছেন অনেকেই। দুপুরের কাঠফাটা রোদে জড়ো হয়ে অনেকেই স্লোগান দিচ্ছেন বিসিবি এবং টিকিট বিক্রির প্রক্রিয়ার ওপর। অনেকেই আবার অনলাইনে টিকিট কেটেও অপেক্ষা করছেন প্রিন্ট কপির জন্য। এর আগে কোয়ালিফায়ারে অনলাইনে টিকিট কেটেও মাঠে ঢুকতে না পারার অভিযোগ করেছিলেন কেউ কেউ।

সময় যতই পার হচ্ছে মিরপুরগামী ক্রিকেট ভক্তদের ভিড় ততই বেড়ে চলেছে। সমর্থকদের চাপে সড়কে স্বাভাবিক যান চলাচলেও দেখে দিয়েছে বিঘ্নতা। বিপাকে পড়েছেন স্টেডিয়াম সংলগ্ন বিপনী বিতানের স্বাভাবিক কার্যক্রম।

এদিকে বিসিবির ওয়েবসাইটে টিকিট কাটতে গেলেও দেখা গিয়েছে সেখানে টিকিট ক্রয়ের সুযোগ নেই। ফাইনালের একদিন আগেও সেখানে ঝুলছে ‘No upcoming matches. Tickets are currently unavailable.’ লেখা একটি বার্তা। আবার টিকিট কবে নাগাদ ছাড়া হবে কিংবা ফাইনালের টিকিটের দাম কত হতে পারে, সেই সম্পর্কেও আনুষ্ঠানিক কোনো তথ্য বিসিবি থেকে জানানো হয়নি।

নির্ধারিত সূচি অনুযায়ী, আগামীকাল সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে গড়াবে বিপিএলের দশম আসরের ফাইনাল ম্যাচ। প্রথম শিরোপার সন্ধানে থাকা ফরচুন বরিশালের মুখোমুখি হবে আসরের সফলতম দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


একুশে সংবাদ/এস কে

Link copied!