AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেষ ম্যাচে নেই ওয়ার্নার-কনওয়ে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৪৫ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
শেষ ম্যাচে নেই ওয়ার্নার-কনওয়ে

কুঁচকির ব্যথার কারনে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে খেলতে পারবেন না অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। বুড়ো আঙুলের ইনজুরিতে আগামীকালের শেষ ম্যাচ থেকে ছিটকে গেছেন নিউজিল্যান্ডের ওপেনার ডেভন কনওয়েও।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে খেলেছিলেন ওয়ার্নার। ওয়েলিংটনের ঐ ম্যাচে ১টি চার ও ৩টি ছক্কায় ২০ বলে ৩২ রান করেন তিনি। ঐ ম্যাচেই ইনজুরিতে পড়েন ওয়ার্নার। এজন্য সিরিজের দ্বিতীয় ম্যাচে বিশ্রামে ছিলেন এই বাঁ-হাতি ব্যাটার। তার জায়গায় ট্রাভিস হেডের সাথে অস্ট্রেলিয়ার ইনিংস শুরু করেন স্টিভেন স্মিথ।

ইনজুরি থেকে সুস্থ হতে সময় লাগলেও, আগামী ২২ মার্চ থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এবং আগামী জুনে টি-টোয়েন্টি বিশ^কাপে অংশ নিতে কোন সমস্যা হবে না ওয়ার্নারের। এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তারা জানায়, ‘সুস্থ হবার জন্য কিছুটা সময় লাগবে ওয়ার্নারের। আশা করছি, আইপিএল এবং পরবর্তীতে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ^কাপে অংশ নিতে কোন সমস্যা করবে না।’

এদিকে, দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বোলিংকালে বাঁ-হাতে বুড়ো আঙুলের ইনজুরিতে পড়ায় সিরিজের শেষ ম্যাচে খেলা হবে না উইকেটরক্ষক কনওয়ের। পেসার এডাম মিলনের ডেলিভারি ধরতে গিয়ে আঙুলে ব্যাথা পেয়ে মাঠ ছাড়েন কনওয়ে। পরে উইকেটরক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন ফিন অ্যালেন। পরবর্তীতে ব্যাটিংয়েও নামেননি কনওয়ে। ম্যাচ চলাকালীন কনওয়ের আঙুলের স্ক্যান করানো হয়। স্বস্তির খবর, তার আঙুলে কোন চিড় ধরা পড়েনি।

শেষ ম্যাচ থেকে সরে গিয়ে ওয়েলিংটনে ফিরে গেছেন কনওয়ে। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসককে দেখাবেন তিনি।

কনওয়ের পরিবর্তে সিরিজের শেষ ম্যাচের জন্য দলে নেওয়া হয়েছে উইকেটরক্ষক-ব্যাটার টিম সেইফার্টকে। ইনজুরির কারনে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দলে সুযোগ পাননি সেইফার্ট। ইনজুরি থেকে সুস্থ হয়ে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হওয়াতে দলে ফিরেছেন সেইফার্ট।

প্রথম দুই ম্যাচ যথাক্রমে- ৬ উইকেটে এবং ৭২ রানে জিতে ইতোমধ্যেই  সিরিজ জয় নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া।

একুশে সংবাদ/এস কে

Link copied!