AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিএসএলে ফিক্সিং কাণ্ড, সন্দেহের তির বাংলাদেশির দিকে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:২২ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
পিএসএলে ফিক্সিং কাণ্ড, সন্দেহের তির বাংলাদেশির দিকে

ক্রিকেটে ফিক্সিং নতুন কোনো ঘটনা নয়। বিশেষ করে ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে ফিক্সিংয়ের সম্ভাবনা থাকে সবচেয়ে বেশি। ক্রিকেট বিশ্বে পাকিস্তানের অনেকেরই ক্যারিয়ার থমকে গেছে ফিক্সিংয়ের থাবায়। চলমান পিএসএলে এই ব্যাপারে বেশ সতর্ক অবস্থায় পিসিবি। ইতোমধ্যেই ফিক্সিংয়ের ব্যাপারে ৪ জনকে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করেছে। এদের মধ্যে একজন বাংলাদেশিও রয়েছে। বাকি তিনজনের দুইজন ভারতীয় ও একজন পাকিস্তানি। 

চলমান পিএসএলের সব ফ্র্যাঞ্চাইজি ও সাপোর্টিং স্টাফদের সেই চারজন ব্যক্তির ছবি দেখানো হয়েছে এবং এদের কাছ থেকে দূরে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। এই চারজনকে দেখা মাত্রই আকসুর কাছে রিপোর্ট করার নির্দেশনা দেয়া হয়েছে। চারজন সন্দেহভাজনের মধ্যে যিনি পাকিস্তানি, তিনি একজন স্থানীয় ক্রিকেট কোচ।

পিএসএলে সকল ক্রিকেটার ও কর্মকর্তাদের ২৫ হাজার রুপির বেশি কোনো কিছু উপহার হিসেবে দেওয়ার চেষ্টা করা হলে তা অতিদ্রুত আকসুকে জানানোর জন্য নির্দেশ দেয়া হয়েছে।

পিএসএলের দলগুলোর টিম হোটেল পিসিবির সম্পূর্ণ নিয়ন্ত্রণে নেই। তাই সেখানেই অভিযুক্তদের দেখা যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। ফিক্সিংয়ের প্রচেষ্টা ও প্রস্তাবে কেউ যেন সফল না হয় সেক্ষেত্রে হোটেলের বাহিরে থেকে খাবার অর্ডার বন্ধ করে দিয়েছে পিসিবি।


একুশে সংবাদ/এস কে

Link copied!