AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২০০ টাকায় দেখা যাবে বিপিএল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৫৮ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
২০০ টাকায় দেখা যাবে বিপিএল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) রাউন্ড রবিন লিগ প্রায় শেষ। দুই ম্যাচ পরই শুরু হবে প্লে-অফ। টুর্নামেন্টটির অবশিষ্ট ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে। বিপিএলের এসব ম্যাচের টিকিটমূল্য প্রকাশ করা হয়েছে। সর্বনিম্ন ২০০ টাকায় কেনা যাবে ম্যাচের টিকিট।

ঢাকা-সিলেট ও ঢাকা হয়ে গতকাল শেষ হয়েছে বিপিএলের চট্টগ্রাম পর্ব। পুনরায় ঢাকা পর্ব শুরু হবে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) থেকে। ঐদিন রাউন্ড রবিন লিগের বাকি দুটি ম্যাচে যথাক্রমে লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স-সিলেট স্ট্রাইকার্স। এরপর ২৫ ফেব্রুয়ারি দুটি এলিমিনেটর ম্যাচ, ২৭ ফেব্রুয়ারি কোয়ালিফায়ার ও আগামী ১ মার্চ বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে।

এসব ম্যাচেও মিরপুর স্টেডিয়ামের টিকিটমূল্য একই রাখা হয়েছে। যথারীতি সর্বনিম্ন ২০০ টাকায় কেনা যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিটের ৪০০ টাকা করে মূল্য ধরা হয়েছে। এছাড়া ক্লাব হাউজ ৮০০ ও ভিআইপি স্ট্যান্ডের একেকটি টিকিটের মূল্য দেড় হাজার টাকা। সর্বোচ্চ আড়াই হাজার টাকায় পাওয়া যাবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট।

বুধবার থেকেই টিকিট বিক্রি শুরু হয়েছে, পাওয়া যাবে অনলাইনেও। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ছাড়াও টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে। টিকিট বিক্রি চলবে ২২ ফেব্রুয়ারি থেকে প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

এরই মধ্যে তিনটি দল বিপিএলের প্লে-অফ নিশ্চিত করেছে। ১৮ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রংপুর রাইডার্স, ১৬ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তিনে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পয়েন্ট ১৪। চার ও পাঁচে থাকা ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্সের মধ্যে একটি দল প্লে-অফের টিকিট পাবে। এক্ষেত্রে এগিয়ে আছে তামিম ইকবালের বরিশাল। এছাড়া সিলেট স্ট্রাইকার্স ও দুর্দান্ত ঢাকার বিদায় আগেই নিশ্চিত হয়েছে।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!