AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্রিকেট ম্যাচে ষাঁড়ের তান্ডব, পালিয়ে বাঁচলেন ক্রিকেটাররা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:২৫ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
ক্রিকেট ম্যাচে ষাঁড়ের তান্ডব, পালিয়ে বাঁচলেন ক্রিকেটাররা

বিভিন্ন কারণে ক্রিকেট ম্যাচ এর আগে স্থগিত হয়েছে। কখনও দর্শকদের কারণে হয়েছে, কখনও প্রাকৃতিক কারণে। মাঠে অনেক সময়ে পশুদের, পাখিদের প্রবেশেও ঘটেছে এমন ঘটনা। শ্রীলঙ্কাতে কয়েক দিন আগে মাঠে সাপ ঢুকে যাওয়াতেও বন্ধ রাখতে হয়েছিল ম্যাচ। এর আগে মাঠে কুকুর ঢুকেও বন্ধ হয়েছে ম্যাচ। সিডনিতে অনেক সময়ে সিগালদের উপস্থিতিতে ম‌্যাচে বিঘ্ন ঘটেছে। তবে মাঠে ষাঁড় ঢুকে খেলা বন্ধ হয়ে যাওয়ার ঘটনা বিরল। ষাঁড়টি মাঠে শুধু ঢোকেইনি। সে রীতিমতো তাড়া করেছিল মাঠে উপস্থিত ক্রিকেটারদের। এমন বিরল ঘটনা ঘটেছে স্থানীয় এক ক্রিকেট ম্যাচ চলাকালীন।

স্পেনের একটি অতি জনপ্রিয় খেলা বুল ফাইটিং অর্থাৎ ষাঁড়ের লড়াই। যেখানে দেখা যায় একটি বেড়া দিয়ে ঘেরা অঞ্চলে কয়েক জন প্রতিযোগীর সঙ্গে একটি ক্ষিপ্ত ষাঁড়কে ছেড়ে দেওয়া হয়। সেই ষাঁড়টি তাদেরকে তাড়া করে। উন্মত্ত ষাঁড়ের তাড়া খেয়ে প্রতিযোগীদের দৌড় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। অনেকটা সেই রকম ঘটনা এবার ঘটে গেল ক্রিকেট মাঠে। স্থানীয় এক ক্রিকেট ম্যাচ চলছিল। যেখানে খেলা চলাকালীন হঠাৎ করেই মাঠে ঢুকে আসে একটি ষাঁড়। তার তাড়া খেয়ে ছত্রখান হয়ে যান মাঠে থাকা ক্রিকেটাররা। ইন্টারনেটে সম্প্রতি ছড়িয়ে পড়েছে এই ভিডিয়োটি। যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

মুফদ্দল বোহরা নামক এক ব্যক্তির এক্স হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। যা মুহূর্তে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিয়ো দেখে রীতিমতো আঁতকে উঠেছেন অনেকেই। ২২ সেকেন্ডের ওই ভিডিয়ো দেখে রীতিমতো হাড় হিম হয়ে গিয়েছে সকলের। ম্যাচ চলাকালীন যেভাবে ষাঁড়টি মাঠে ঢুকে আসে এবং এসে তাড়া করে ক্রিকেটারদের দেখে চক্ষু চড়কগাছ অনেকের। যে কোন সময়ে আহত হতে পারতেন ক্রিকেটাররা। তবে সৌভাগ্যবশত সেই সব কিছু ঘটেনি। পরে অবশ্য ষাঁড়টি কিছুক্ষণ বাদে আপনা থেকেই মাঠ ছেড়ে বেরিয়ে যায়। তবে আতঙ্কে আর মাঠে ফেরেননি ক্রিকেটাররা। ফলে স্থানীয় ক্রিকেটের ম্যাচটি বাতিল ঘোষণা করা হয়।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!