AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সানিয়া মির্জার স্লোগানে বিরক্ত সানা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:২৪ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
সানিয়া মির্জার স্লোগানে বিরক্ত সানা

কাঁটাতারের বেড়া ও দুই দেশের বৈরিতা ভুলে গাঁটছড়া বেঁধেছিলেন পাকিস্তানের শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। একটা সময় তাদের আদর্শ জুটিও ভাবা হতো। তবুও অজানা কারণেই বিচ্ছেদের পথে হাঁটতে হয়েছে তাদের। এর কারণ, শোয়েবের তৃতীয় বিয়ে।

শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের পর অবশ্য ধাক্কা সামলে ঘুরে দাঁড়িয়েছেন সানিয়া। ছেলে ইজহানকে দুবাই থেকে নিয়ে গেছেন ভারতে। এমনকি নিজের কাজের জগতে ব্যস্ত হয়ে পড়েছেন এ টেনিস তারকা। 

অন্যদিকে সানিয়াকে জীবন থেকে বাদ দিলেও ভারতীয় টেনিস তারকার নাম কিছুতেই পিছু ছাড়ছে না শোয়েব মালিক ও তার তৃতীয় স্ত্রী অভিনেত্রী সানা জাভেদের। এবার চরম ‘টিটকিরি’-র শিকার হতে হল সানাকে।

গত রোববার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মুলতানের মাঠে করাচি কিংসের বিপক্ষে মুলতান সুলতানের খেলা চলছিল। করাচির হয়ে মাঠে নেমেছিলেন শোয়েব। এদিন স্বামীর খেলা দেখতে মাঠে গিয়েছিলেন সানা। সানা বাউন্ডারির সামনে দাঁড়িয়েছিলেন। তাকে চিনে ফেলেন দর্শকেরা।

এসময় সানিয়ার নামে চিৎকার করে উত্যক্ত করতে থাকেন তারা। এ কথা শুনে রেগে যান। তিনি দর্শকদের দিকে একবার তাকিয়ে তার পর মাঠ ছেড়ে চলে যান। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সানিয়া ও শোয়েবের গত কয়েক বছর ধরে সম্পর্ক ভালো ছিল না। দু’জনে আলাদা থাকছিলেন। গত ২০ জানুয়ারি পাকিস্তান অভিনেত্রী সানার সঙ্গে তার বিয়ের ছবি প্রকাশ করেন শোয়েব। তারপরেই জানা যায়, সানিয়া ও শোয়েবের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

উল্লেখ্য, সানিয়া মির্জার আগে শোয়েব মালিক বিয়ে করেছিলেন আয়েশা সিদ্দিকি নামের এক হায়দরাবাদের নারীকে। পাশাপাশি সানারও এটি প্রথম বিয়ে নয়। এর আগে তিনি পাকিস্তানের এক গায়ককে বিয়ে করেছিলেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!