AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অধিনায়ক হয়ে খেলায় ফিরলেন যুবরাজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:৫৯ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
অধিনায়ক হয়ে খেলায় ফিরলেন যুবরাজ

আবার মাঠে ফিরছেন যুবরাজ সিংহ। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। কিন্তু এখনও খেলা পুরোপুরি ছেড়ে দেননি। অধিনায়ক হিসাবে মাঠে ফিরছেন তিনি। 

লিজেন্ডস ক্রিকেট লিগের দ্বিতীয় মৌসুমে নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের অধিনায়ক হিসাবে খেলবেন যুবরাজ। বুধবার যুবরাজের নাম অধিনায়ক হিসাবে ঘোষণা করেছে দল। ফ্র্যাঞ্চাইজি একটি বিবৃতিতে জানিয়েছে, যুবরাজ যোগ দেওয়ায় দল আরও শক্তিশালী হয়েছে। যুবরাজের নেতৃত্বে প্রতিযোগিতা জেতার লক্ষ্যেই খেলতে নামবে নিউ ইয়র্ক স্ট্রাইকার্স।

গত বছর ২২ থেকে ৩০ মার্চ পর্যন্ত উত্তরপ্রদেশের গাজিয়াবাদে অনুষ্ঠিত হয়েছিল লিজেন্ডস ক্রিকেট লিগ। ফাইনালে উঠেছিল ইন্দোর নাইটস ও গুয়াহাটি অ্যাভেঞ্জার্স। খেলা বৃষ্টিতে ভেস্তে যাওয়ায় দু’দলকে যৌথ বিজয়ী ঘোষণা করা হয়।

ভারতের হয়ে ৪০টি টেস্ট, ৩০৪টি এক দিনের ম্যাচ ও ৫৮টি টি-টোয়েন্টি খেলেছেন যুবরাজ। টেস্টে ১৯০০, এক দিনের ম্যাচে ৮৭০১ ও টি-টোয়েন্টিতে ১১৭৭ রান করেছেন তিনি। 

টেস্টে তিনটি ও এক দিনের ম্যাচে ১৪টি শতরান করেছেন। বল হাতেও কার্যকরী ভূমিকা পালন করতেন যুবরাজ। টেস্টে ১০, এক দিনের ম্যাচে ১১১ ও টি-টোয়েন্টিতে ২৯টি উইকেট নিয়েছেন তিনি। ২০১৯ সালের ১০ জুন সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন যুবরাজ।


একুশে সংবাদ/এস কে 

Link copied!