AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোপা আমেরিকা জিতবে কে, ভবিষ্যদ্বাণী করেছেন মার্টিনেজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:৫২ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
কোপা আমেরিকা জিতবে কে, ভবিষ্যদ্বাণী করেছেন মার্টিনেজ

তিন বছর আগে কোপা আমেরিকার মাধ্যমেই দীর্ঘ শিরোপা খরা ঘুচিয়েছিল আর্জেন্টিনা। সামনে আরও একটি কোপা আমেরিকার আসর দুয়ারে কড়া নাড়ছে। জুনেই আমেরিকায় বসবে দক্ষিণ আমেরিকা মহাদেশের ফুটবল শ্রেষ্ঠত্বের আসর। লিওনেল মেসির দলের সামনে এবার শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জ।কোপা আমেরিকার আগে দারুণ ফর্মে আছে আর্জেন্টিনা। বিশ্বকাপ বাছাই পর্বে উরুগুয়ের কাছে হারলেও শেষ ম্যাচে ব্রাজিলকে তাদের ঘরের মাটিতে হারিয়ে এসেছে আলবিসেলেস্তেরা। বিশ্বকাপের কনমেবল অঞ্চলের বাছাই পর্বে শীর্ষে আছে আকাশী-সাদারা। 

আর্জেন্টিনা কোপা আমেরিকার শিরোপা ধরে রাখতে পারবে কি না, তা সময়ই বলে দেবে। কিন্তু দলটির গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এরইমধ্যে ভবিষ্যদ্বাণী করেছেন কারা জিতবে আগামী শিরোপা।এমির স্বদেশি ডিফেন্ডার জারমান পেজ্জেলা দিন কয়েক আগেই লা লিগার দল রিয়াল বেতিসের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন। নতুন চুক্তি অনুযায়ী ২০২৬ সাল পর্যন্ত তিনি সেভিলের ক্লাবটিতে থাকবেন। সে উপলক্ষে আর্জেন্টিনা জাতীয় দলের কয়েকজন সতীর্থের সঙ্গে ভিডিও আড্ডায় যুক্ত হয়েছিলেন তিনি।

সেই আড্ডায় জেরেনিমো রুলি, নিকোলাস তাগলিয়াফিকো, জিওভান্নি লো সেলসো এবং হুয়ান ফয়েথদের সঙ্গে ছিলেন কাতার বিশ্বকাপের গোল্ডেন গ্লাভসজয়ী মার্টিনেজও। সেখানেই নানা  প্রসঙ্গে আলাপের সঙ্গে আসন্ন কোপা আমেরিকার কথাও উঠে আসে।

এ সময় মার্টিনেজ বলেন, অভিনন্দন। তুমি জানো, আমি তোমাকে কতটা ভালোবাসি এবং তোমাকে একজন ব্যক্তি ও খেলোয়াড় হিসেবে ক্রমাগত বেড়ে উঠতে দেখে আমি কতটা খুশি। এটা তোমার ক্যারিয়ারের নতুন একটা ধাপ। উপভোগ করো।

ইংল্যান্ডের বার্মিংহাম শহরে থাকা মার্টিনেজ এই সময় ইংল্যান্ডের ঠাণ্ডা আবহাওয়ার কথা স্মরণ করে বলেন, আমার মতো করে নয়, উপভোগ করো, বন্ধু। আমি তোমাকে ভালোবাসি এবং আমরা কোপা আমেরিকা জিততে যাচ্ছি।

একুশে সংবাদ/এস কে

Link copied!