AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুর ও মাগুরা জেলায় এসপিএল জিটিআই প্রোগ্রামের শুভ উদ্বোধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩৪ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
লক্ষ্মীপুর ও মাগুরা জেলায় এসপিএল জিটিআই প্রোগ্রামের শুভ উদ্বোধন

সাইফ পাওয়ারটেক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ টেনিস ফেডারেশন এর ব্যবস্থাপনায় ‍‍`এসপিএল  - জিটিআই বাংলাদেশ‍‍` এর আওতায় জেলা পর্যায়ে জুনিয়র খেলোয়ারদের  প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে। আজ  লক্ষ্মীপুর এবং মাগুরা জেলায় একই দিনে টেনিস কার্নিভাল এর মাধ্যমে প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে। প্রশিক্ষণ কার্যক্রমের আওতায় জেলা পর্যায়ে চারটি স্কুলে প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করে জেলার টেনিস কোর্টে টেনিস কার্নিভালের আয়োজন করে  দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ কার্যক্রম শুরু করা হয়েছে। বাছাইকৃত খেলোয়াড়দের নিবন্ধনের আওতায় এনে বছরব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হবে।

লক্ষ্মীপুর জেলায় কার্নিভালের উদ্বোধন করেন জেলা প্রশাসক সুরাইয়া জাহান, অনুষ্ঠানে বাংলাদেশ টেনিস ফেডারেশনের পক্ষ থেকে সহ-সভাপতি জনাব নেয়াজ আহমেদ এবং নির্বাহী কমিটির সদস্য জনাব আব্দুর রব শামীমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলা প্রশাসনের  কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মাগুরা জেলায় কার্নিভালের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মাগুরা জনাব মোহাম্মাদ আবু নাসের বেগ এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের পক্ষ থেকে বিটিএফ কার্যনির্বাহী কমিটির  কোষাধ্যক্ষ জনাব খালেদ আহমেদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,  এসপিএল -  জেটিআই বাংলাদেশ প্রোগ্রামের আওতায় স্কুল থেকে ক্লাব পর্যায়ে, ক্লাব থেকে জেলা ও বিভাগীয় পর্যায়ে এবং পরবর্তীতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলোয়ারদের উন্নীত করার লক্ষ্যে সাইফ পাওয়ারটেক এর পৃষ্ঠপোষকতায় জুনিয়র টেনিস ইনিসিটিভ প্রোগ্রামের আওতায় প্রশিক্ষণ কার্যক্রমটি পরিচালিত হচ্ছে। ঢাকা মহানগরীর বিভিন্ন স্কুলেও এই প্রোগ্রামের আওতায় প্রশিক্ষণ কার্যক্রম চলমান রয়েছে। 

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!