AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাপানেও হারের মুখ দেখল মায়ামি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:২৮ এএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
জাপানেও হারের মুখ দেখল মায়ামি

পরাজয় যেন লিওনেল মেসির ক্লাব ইন্টার মায়ামির পিছু ছাড়ছে না। প্রীতি ম্যাচগুলোতে একের পর এক পরাজয় নিয়ে মাঠ ছাড়ছে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। মেসি মাঠে নেমেও বদলাতে পারছেন না ভাগ্য। সকার লিগের ক্লাবটি এবার হেরেছে জাপানি ক্লাব ভিসেল কোবের কাছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) এক প্রীতি ম্যাচে মুখোমুখি হয় ইন্টার মায়ামি ও ভিসেল কোবে। ম্যাচটিতে শুরু থেকে না খেললেও শেষ ৩০ মিনিট খেলেন মেসি। আক্রমণও করার চেষ্টা করেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত গোলের দেখা পাননি।

অবশ্য ম্যাচ চলাকালীন দুই দলের কেউই একে অপরের জালে বল জড়াতে পারেনি। এতে ম্যাচটি গোলশূন্য ড্র হয়। ম্যাচ শেষে জয়-পরাজয় নির্ধারণ করতে হয় টাইব্রেকার। যেখানে ৪-৩ ব্যবধানে হেরে গেছে মেসির ক্লাব। যদিও তিনি নিজে কোনো স্পট কিক নিতে আসেননি।

এর আগে এই মাসের শুরুতে সৌদি আরবের আল নাসরের বিপক্ষে শুধু শেষ সাত মিনিট মাঠে নেমেছিলেন মেসি। এরপর হংকং গিয়ে সেখানকার প্রীতি ম্যাচে মাঠেই নামেননি আর্জেন্টাইন তারকা। অথচ, ১৪ হাজার টাকার টিকিট কেটে মেসির খেলা দেখতে স্টেডিয়ামে এসেছিলো হাজার হাজার ভক্ত।

মেসির খেলা স্বচক্ষে দেখতে না পেয়ে প্রতিবাদ জানিয়েছে সমর্থকরা। হংকং সরকারও আয়োজকদের কাছ থেকে ডলার কেটে রাখার ঘোষণা দিয়েছিলেন। টোকিওতে ভিসেল কোবের বিপক্ষে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে মেসি হংকংয়ে না খেলার কারণ জানিয়েছিলেন।

মেসি বলেছিলেন, ‘ভক্ত-সমর্থকরা খেলা দেখতে আগ্রহী ছিল। কিন্তু মাঠে নামতে না পারায় আমি নিজেই লজ্জিত। মূলত ইনজুরির কারণে মাঠে নামতে পারিনি। ইনজুরির জায়গায় এমআরআইও করানো হয়েছে। এখন (মঙ্গলবার) আমি কিছুটা সুস্থ। তবে মাঠে নামতে পারবো কি না সন্দেহ।’

মেসির কথায় অনিশ্চয়তা তৈরি হলেও শেষ পর্যন্ত তিনি মাঠে নেমেছেন। সেরা একাদশে না থাকলেও ৬০ মিনিটের মাথায় বদলি হিসেবে মাঠে নেমেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনিও গোলের দেখা পাননি।

একুশে সংবাদ/এস কে 

Link copied!