AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অস্ট্রেলিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডে আলকারাজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০৬ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৪
অস্ট্রেলিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডে আলকারাজ

অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় দিন কোনো অঘটন ঘটেনি। প্রথম সারির পুরুষ ও মহিলা টেনিস তারকারা প্রত্যেকেই পরের রাউন্ডে গেছেন। রিচার্ড গাসকেটকে সরাসরি সেটে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে গেছেন কার্লোস আলকারাজ, জিতেছেন ৭-৬ (৭-৫), ৬-১, ৬-২ গেমে।

দ্বিতীয় বাছাই হিসেবে অস্ট্রেলিয়ান ওপেন খেলতে নেমেছেন আলকারাজ। প্রথম রাউন্ডে সামনে ছিলেন গাসকেট। নিজের সেরা সময় পেরিয়ে এসেছেন তিনি। তার পরেও প্রথম সেটে লড়াই করেন গাসকেট। নিজের সার্ভিস ধরে রাখেন তিনি।

সপ্তম গেমে সার্ভিস ভাঙার সুযোগ পেয়েও পারেননি আলকারাজ। তার ফলে খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানে ৭-৫ পয়েন্টে জিতে প্রথম সেট নিজের নামে করেন আলকারাজ। দ্বিতীয় ও তৃতীয় সেটে অবশ্য দাঁড়াতে পারেননি গাসকেট।

যত সময় গড়িয়েছে তত ক্লান্ত হয়েছেন গাসকেট। অন্য দিকে খেলার রাশ আরো বেশি নিজের হাতে নিয়েছেন আলকারাজ। দ্বিতীয় ও ত়ৃতীয় সেটে দু’বার করে গাসকেটের সার্ভিস ভাঙেন তিনি। শেষ পর্যন্ত হার মানতে হয় গাসকেটকে।

পুরুষদের প্রথম সারিতে থাকা আরও কয়েক জন তারকা নেমেছিলেন মঙ্গলবার। ডমিনিক কোয়েপফারকে চার সেটের লড়াইয়ে হারিয়েছেন আলেকজান্ডার জেরেভ (৪-৬, ৬-৩, ৭-৬, ৬-৩)।

ইয়োশিতো নিশিয়োকাকে হারিয়েছেন অষ্টম বাছাই হোলগার রুন (৬-২, ৪-৬, ৭-৬, ৬-৪)। সরাসরি সেটে অ্যালবার্ট র‌্যামোস-ভিনোলাসকে হারিয়েছেন একাদশ বাছাই ক্যাসপার রুড (৬-১, ৬-৩, ৬-১)।


একুশে সংবাদ/এস কে 

Link copied!