AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্বাচকের চেয়ারে বাটকে দেখে ক্ষুব্ধ রমিজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩৯ পিএম, ২ ডিসেম্বর, ২০২৩
নির্বাচকের চেয়ারে বাটকে দেখে ক্ষুব্ধ রমিজ

দল ও টিম ম্যানেজমেন্টকে ঢেলে সাজিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে দলের অধিনায়ক থেকে শুরু করে নির্বাচক ও কোচের চেয়ারেও এসেছে রদবদল। তবে নির্বাচকের চেয়ারে সালমান বাটকে দেখে রীতিমতো ক্ষুব্ধ পিসিবি সাবেক প্রধান রমিজ রাজা।

পিসিবি প্রধানের দায়িত্বে না থাকলেও পাকিস্তান ক্রিকেট নিয়ে রমিজকে নানারকম সমালোচনা করতে দেখা যায়। তেমনি পিসিবির বর্তমান নির্বাচক প্যানেল দেখে ক্ষোভ ঝেরেছেন রমিজ।

পিসিবি এখন সাবেক ক্রিকেটারদের দিয়ে নতুন করে নির্বাচক প্যানেল ঢেলে সাজাচ্ছে। ওয়াহাব রিয়াজকে করা হয়েছে পিসিবির প্রধান নির্বাচক। নির্বাচক প্যানেলে গতকাল যুক্ত হয়েছেন তিন সাবেক ক্রিকেটার কামরান আকমল, রাও ইফতিখার আনজুম ও সালমান বাট। মূলত তারা তিনজন ওয়াহাবের সঙ্গে পরামর্শক সদস্য হিসেবে কাজ করবেন।

পিসিবি গতকাল এক বিবৃতিতে তা নিশ্চিত করেছে। ১৩ বছর আগে পাকিস্তানের অধিনায়কও ছিলেন বাট। নির্বাচক প্যানেল নিয়ে ক্রিকবাজকে রমিজ বলেন, ‘এমন নির্বাচক প্যানেল থাকা পাগলামির ব্যাপার। যেখানে একজনের সিদ্ধান্তে স্বজনপ্রীতির ছাপ থাকতে পারে। আরেকজন ফেঁসে গিয়েছিল ম্যাচ ফিক্সিংয়ে।’

বাটের সঙ্গে ২০১০ সালে লর্ডস টেস্টে ফিক্সিংয়ে জড়িয়েছিলেন মোহাম্মদ আমির ও মোহাম্মদ আসিফ। যার মধ্যে ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন আমির। পাকিস্তানের বাঁহাতি পেসার জাতীয় দলে ফেরার পর তাঁকে নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন রমিজ।

২০২০ সালে রমিজ বলেছিলেন, ‘আপনি আমাকে যা-ই বলুন না কেন, এসব বাজে ক্রিকেটারদের মুদি দোকানের ব্যবসা শুরু করা উচিত। এসব তারকা ক্রিকেটারদের ছাড় দিলে তারা যে পাকিস্তান ক্রিকেটের ক্ষতি করবে এ ব্যাপারে কোনো সন্দেহ নেই।’

একুশে সংবাদ/এস কে

Link copied!