AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোহিত-কোহলিদের শিশু বানিয়ে অস্ট্রেলিয়া পত্রিকায় ট্রল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:২২ পিএম, ২৫ নভেম্বর, ২০২৩
রোহিত-কোহলিদের শিশু বানিয়ে অস্ট্রেলিয়া পত্রিকায় ট্রল

গোটা বিশ্বকাপে ভাল খেলেও ফাইনালে প্রত্যাশা পূরণ করতে পারেনি ভারতীয় দল। অস্ট্রেলিয়ার কাছে হারতে হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের। ফাইনালের হারের জন্য ক্রিকেটপ্রেমীদের একাংশ ভারতীয় ক্রিকেটারদের সমালোচনা করছেন। তবে সব কিছু ছাপিয়ে গেল অস্ট্রেলীয় সংবাদমাধ্যমের সমালোচনা। ভারতীয় ক্রিকেটারদের নিয়ে কুরুচিকর পোস্টে ‘লাইক’ দিয়ে বিতর্কে জড়িয়েছেন প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েলেরাও।   

বিশ্বকাপ ফাইনাল ভারতের কাছ থেকে প্রায় একার হাতে ছিনিয়ে নিয়ে গিয়েছিলেন ট্র্যাভিস হেড। তাঁর অনবদ্য শতরানেই লেখা হয়ে গিয়েছিল ফাইনালের ফলাফল। ভারতীয় ক্রিকেটারদের কুৎসিত আক্রমণ করে অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যমে একটি ছবি প্রকাশ করা হয়। তাতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন হেড। তাঁর পাশে ১১জন নার্সের কোলে ১১ জন বাচ্চা। বাচ্চাদের মুখগুলি বিশ্বকাপ ফাইনালে খেলা ভারতের ১১ জন ক্রিকেটারের। সঙ্গে খেলা হয়েছে, ‘‘দক্ষিণ অস্ট্রেলিয়ার এক ব্যক্তি ১১টি পুত্র সন্তানের জন্ম দিয়ে বিশ্বরেকর্ড গড়েছেন।’’

প্রকাশের সঙ্গে সঙ্গে বিতর্কিত ছবিটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। বিতর্ক বাড়িয়েছে অস্ট্রেলিয়ার বিশ্বজয়ী দলের একাধিক সদস্যের আচরণ। কামিন্স, ম্যাক্সওয়েলের মতো ক্রিকেটারেরা সমাজমাধ্যমে ভাইরাল হওয়া বিতর্কিত ছবিতে ‘লাইক’ দিয়েছেন। প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের এমন কুৎসিত অপমানের প্রতিবাদ না করে তাঁরাও রসিকতায় অংশগ্রহণ করেছেন। যা নিয়ে ক্রিকেটপ্রেমীদের একাংশ তাঁদের পাল্টা নিন্দা করেছেন।

বিশ্বকাপ খেলা তিন জনকে ছেঁটে ফেলছে কেকেআর, বদলে যাবে কলকাতার জোরে বোলিং আক্রমণ।

উল্লেখ্য, বিশ্বকাপের পর ভারত এবং অস্ট্রেলিয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ় খেলছে। প্রথম ম্যাচে ভারতের কাছে ২ উইকেটে হেরে গিয়েছে সদ্য বিশ্বচ্যাম্পিয়নেরা।

একুশে সংবাদ/এস কে

Link copied!