AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোলশূন্য ড্রয়ে প্রথমার্ধের বিরতিতে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৫৯ পিএম, ২১ নভেম্বর, ২০২৩
গোলশূন্য ড্রয়ে প্রথমার্ধের বিরতিতে বাংলাদেশ

ফিফা বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ লেবাননের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই উপহার দিচ্ছে দুই দল। যেখানে গোলশূন্য ড্রয়ে প্রথমার্ধের বিরতিতে গেছে বাংলাদেশ ও লেবানন।

আগের ম্যাচের একাদশ থেকে চার পরিবর্তন নিয়ে খেলতে নামে বাংলাদেশ। বসুন্ধরা কিংস অ্যারেনায় শুরু থেকেই উজ্জীবিত খেলা উপহার দিতে থাকে লাল-সবুজরা। প্রতিবারই নীচ থেকে বিল্ড আপের মাধ্যমে খেলায় প্রভাব বিস্তার করার চেষ্টা করতে থাকেন জামাল ভূঁইয়ারা।

সপ্তম মিনিটে বাংলাদেশের গোলমুখে প্রথম শট নেন লেবাননের লেফট উইঙ্গার নাদের মাতার। তার শট গোলবারের ওপর দিয়ে যায়। মিনিট ছয়েক পর হিলাল এল-উইর আরেকটি অফ টার্গেট শট বাংলাদেশের পোস্টের ওপর দিয়ে চলে যায়।

এর পরের কয়েক মিনিটে বাংলাদেশ বল পজিশন বাড়ায়। ২৪ মিনিটে জামালের ফ্রি কিক থেকে অন টার্গেট হেড করেছিলেন বিশ্বনাথ ঘোষ। তবে সে যাত্রায় সফলতা পাননি তিনি। পরের মিনিটে শেখ মোরসালিনের দারুণ এক পাস পেয়েও তা কাজে লাগাতে পারেননি সোহেল রানা।

প্রথমার্ধের বাকি সময়ে আধিপত্য বিস্তার করে খেলে বাংলাদেশ। যেখানে লেবাননের গোলমুখে বারবার আক্রমণে যেতে থাকে লাল-সবুজরা। ম্যাচের ৪৫ মিনিটে দারুণ এক সেট আপে গোলের সহজ সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেননি শেখ মোরসালিন।কোনো দল গোলের দেখা না পাওয়ায় শেষ পর্যন্ত সমানে সমান ব্যবধানেই বিরতিতে গেছে দুই দল।

একুশে সংবাদ/এস কে

Link copied!